Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

কবিরহাটে বিচারের দাবিতে মানববন্ধন

জহিরুল হক জহির, কবিরহাট

জহিরুল হক জহির, কবিরহাট

জুলাই ১১, ২০২২, ০৩:১১ পিএম


কবিরহাটে বিচারের দাবিতে মানববন্ধন

নোয়াখালীর কবিরহাট উপজেলার চাপরাশি হাট বাজার এর পাশে জোনাকির পোল নামক স্থানে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১১ জুলাই) সকাল সাড়ে ১০টায় যুবসমাজ ও এলাকাবাসীর উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়।

এ সময় বক্তারা বলেন, নগ্ন ছবি বানিয়ে ব্লাকমেইল করে নবমুসলিম মুজাহিদের মেয়ে জান্নাতুল নাঈম প্রীতি কে আত্মহত্যার প্ররোচনা দেওয়া ও বিয়ের প্রলোভন দেখিয়ে ২লক্ষ ৫০হাজার টাকা আত্মসাৎকারী সমাজের বিশৃঙ্খলাকারী, ইয়াবা ব্যবসায়ী, মাদকাসক্ত, জুয়াড়ি ও প্রতারক আবদুল করিম ওরফে করিমা চোরা ও মোঃ সৌরভ এর ফাঁসির দাবি করেন।  

এ সময় উপস্থিত ছিলেন মাস্টার মহিন উদ্দিন, ওবায়দুল হক বিএসসি, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ সেলিম, জোনাকি ফুল ক্রীড়া সংঘের সাধারণ সম্পাদক মোঃ সাইফুদ্দিন ফয়সাল, আরো উপস্থিত ছিলেন জোনাকি ফুল ব্লাড ব্যাংক এর সভাপতি জামাল উদ্দিন।

উল্লেখ্য, গত ১জুলাই নিহত কিশোরী জান্নাতুল নাঈম প্রীতি (১৬) মুঠোফোনে মোঃ সৌরভ নামে (করিমের সাজানো বন্ধু) এক ছেলের সাথে কথা বলার পর গলায় ফাঁস দিয়ে আত্নহত্যা করে। সে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের উপদ্দি লামছি গ্রামের মৃত মুজাহিদের মেয়ে।

এ ঘটনা সম্পর্কে কবিরহাট থানার তদন্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জয়নাল আবেদীন বলেন, এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। এবং এঘটনার তদন্ত চলছে। 

কেএস

Link copied!