Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

আখাউড়া স্থলবন্দরের ব্যবসায়ীর মৃত্যুতে আমদানি-রপ্তানি বন্ধ

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

জুলাই ১৬, ২০২২, ০৫:৪৬ পিএম


আখাউড়া স্থলবন্দরের ব্যবসায়ীর মৃত্যুতে আমদানি-রপ্তানি বন্ধ

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া স্থলবন্দরের বিশিষ্ট ব্যবসায়ী হাজী খোকন মিয়া (৬৫) এর মৃত্যুতে ১৭ জুলাই একদিনের জন্য আখাউড়া স্থলবন্দরের আমদানির-রপ্তানি বন্ধ থাকবে। 

বিষয়টি নিশ্চিত করেছেন আখাউড়া স্থলবন্দরের আমদানি রপ্তানি কারক অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম।

তিনি জানান, অসুস্থতা জনিত কারণে আখাউড়া স্থলবন্দরের বিশিষ্ট ব্যবসায়ী হাজী খোকন মিয়া (১৫ই জুলাই) শনিবার সকালে ঢাকার ল্যাব এইড হাসপাতালে মৃত্যুবরণ করেন। তার মৃত্যুতে ব্যবসায়ীরা শোকাহত। তার প্রতি শ্রদ্ধা নিবেদন স্বরূপ রবিবার (১৬ই জুলাই) সকাল থেকে বন্দর দিয়ে আমদানি রপ্তানি কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত হয় এবং বিষয়টি ভারতীয় ব্যবসায়ীদের জানিয়ে দেওয়া হয়েছে।

আখাউড়া স্থলবন্দরের রাজস্ব কর্মকর্তা আনিসুল হক ভূঁইয়া জানান, ব্যবসায়ীর মৃত্যুতে আমদানি-রপ্তানি কার্যক্রম বন্ধ থাকলেও কাস্টমের কার্যক্রম স্বাভাবিক থাকবে। তবে এসময় আখাউড়া আন্তর্জাতিক ইমিগ্রেশন দিয়ে পাসপোর্টধারী যাত্রী পারাপার স্বাভাবিক থাকবে।

এছাড়া হাজী খোকন মিয়া আখাউড়া পৌরসভার ৯ নং ওয়ার্ডের আওয়ামীলীগের সভাপতি ছিলেন। তার মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য আইনমন্ত্রী আনিসুল হক শোক প্রকাশ করেছেন। তিনি শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন। হাজী খোকন মিয়া মৃত্যুকালে ১ ছেলে ৫ মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
 

Link copied!