Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

আখাউড়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৩৬ পরিবার

আখাউড়া প্রতিনিধি

আখাউড়া প্রতিনিধি

জুলাই ২১, ২০২২, ০৪:০০ পিএম


আখাউড়ায় প্রধানমন্ত্রীর উপহারের ঘর পেল ৩৬ পরিবার

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় প্রধানমন্ত্রীর উপহার হিসেবে ৩৬ ভূমিহীন ও গৃহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (১০ জুলাই) উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারাদেশে এক যোগে প্রধান অতিথি হিসেবে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রেখে উদ্বোধন ও হস্তান্তর করেন-প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তীর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা অংগ্যজাই মারমার সভাপতিত্বে গৃহ ও ভূমি হস্তান্তরকালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন-আখাউড়া পৌরসভার মেয়র ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তাকজিল খলিফা কাজল।

এসময় অন্যদের মাঝে বক্তব্য রাখেন-উপজেলা আওয়ামীলীগের সভাপতি মোহাম্মদ আলী চৌধুরী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) প্রশান্ত চক্রবর্তী, যুবলীগের যুগ্ম আহ্বায়ক আব্দুল মুমিন বাবুল, আখাউড়া দক্ষিণ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জালাল উদ্দিন, আখাউড়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হান্নান খাদেম প্রমুখ।

অনুষ্ঠানে আখাউড়া প্রকল্ব বাস্তবায়ন কর্মকর্তা তাপস চক্রবর্তী, আখাউড়া থানার ওসি তদন্ত সঞ্জয় সরকার, উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ শাহজাহান,ধরখার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ সাফিকুল ইসলাম সাফিসহ উপজেলা পরিষদের সরকারি দপ্তরের সকল কর্মকর্তা, জনপ্রতিনিধি, আওয়ামী লীগের অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সাংবাদিক এবং ৩৬ গৃহহীন ও ভূমিহীন পরিবারের প্রধানরা উপস্থিত ছিলেন।

Link copied!