Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১৭ মে, ২০২৪,

মাধবপুরে আরো ১৯টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি সহ ঘর হস্তান্তর

    মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি 

   মাধবপুর (হবিগঞ্জ) প্রতিনিধি 

জুলাই ২১, ২০২২, ০৬:৫৪ পিএম


মাধবপুরে আরো ১৯টি ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমি সহ ঘর হস্তান্তর

হবিগঞ্জে মাধবপুরে ভূমিহীন-গৃহহীন পরিবারকে জমিসহ ঘর হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার(২১ জুলাই) বেলা ১০টায় উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ভূমিহীন ও গৃহহীন পরিবারকে জমি ও গৃহ হস্তান্তর অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে সারাদেশে একযোগে প্রধান অতিথি হিসেবে ভারচুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রেখে শুভ উদ্বোধন ও হস্তান্তর করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

উপজেলা নির্বাহী অফিসার শেখ মঈনুল ইসলাম মঈনের  সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপ- পরিচালক, স্থানীয় সরকার বিজেন ব্যানার্জী।  

এসময় উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র হাবিবুর রহমান মানিক, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সহকারী কমিশনার ভূমি মোঃ আলাউদ্দিন, কৃষি কর্মকর্তা হাসান আল মামুন, উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা ইশতিয়াক আল মামুন, সমাজসেবা কর্মকর্তা আশরাফ আলী, চেয়ারম্যান সৈয়দ মোঃ সোহেল, মিজানুর রহমান, যুবলীগের সভাপতি ফারুক পাঠান, প্রেসক্লাবের সভাপতি মোঃ অলিদ,যুগ্ন সাধারণ সম্পাদক আলমগীর কবিরসহ প্রমুখ। 

প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারা দেশে আজ ২৬ হাজার ২২৯টি ভূমিহীন-গৃহহীন পরিবারের মধ্যে ঘর উপহার দিয়েছেন। এর মধ্যে ২১ জুলাই মাধবপুরে ভূমিহীন ও গৃহহীন ১৯টি পরিবারে মাঝে জমি ঘর হস্তান্তর করা হয়েছে।

উল্লেখ্য, মাধবপুরে দুইটি পর্যায়ে ভূমিহীন ও গৃহহীন ১৬১টি ও তৃতীয় পর্যায়ের ১৯টি সহ মোট ১৮০টি পরিবারের মাঝে জমি ঘর হস্তান্তর করা হয়েছে। আরো ১০০জনের বেশি গৃহহীন ও ভূমিহীন মানুষদের জন্য গৃহ তৈরী করা হচ্ছে।

Link copied!