Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পাংশা থেকে নিখোঁজ হওয়া ব্যবসায়ীর লাশ উদ্ধার 

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

পাংশা (রাজবাড়ী) প্রতিনিধি

জুলাই ২৩, ২০২২, ০৮:১০ পিএম


পাংশা থেকে নিখোঁজ হওয়া ব্যবসায়ীর লাশ উদ্ধার 

রাজবাড়ীর পাংশা উপজেলার মৌরাট ইউনিয়নের পূর্ব বাগদুলী গ্রামের হাবিবুর রহমান খান নামে এক গরু ব্যবসায়ী নিখোঁজের ৩ পর লাশ উদ্ধার করেছে কালুখালী থানা পুলিশ। 

শনিবার (২৩ জুলাই) বিকাল সাড়ে চারটার সময় কালুখালী উপজেলার সাওরাইল ইউনিয়নের বড় পাতুরিয়া গ্রামের মোঃ সিদ্দিক মন্ডলের বাড়ির ছাগলের ঘরের মধ্যে হতে অর্ধ্বগলিত অবস্থায় ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়। 

স্থানীয়রা জানান, তাকে হত্যার পর পলিথিনের ভিতরে ভরে ছাগলের ঘরের মধ্যে মাটি খুঁড়ে পুঁতে রাখা হয়েছিল।

নিখোঁজ মোঃ হাবিবুর রহমান খান পূর্ব বাগদুলি গ্রামের মৃত আব্দুল হাকিম খানের ছেলে।

নিহতের ছেলে চাঁদ খান (২০) বলেন, গত বৃহস্পতিবার (২১ জুলাই) আমার বাবা সকাল ৭টার সময় বাড়ি থেকে ১ লক্ষ  ৩০ হাজার টাকা নিয়ে গরু কেনার উদ্দেশ্যে বের হয়ে আর ফিরে আসেনি। তার মোবাইল ফোন বন্ধ থাকায় আমরা বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করতে থাকি। এক পর্যায়ে তাকে খুঁজে না পেয়ে (২২ জুলাই) শুক্রবার সন্ধ্যায় কালুখালী থানায় একটি জিডি করি। পরবর্তীতে পুলিশ অনেক খোঁজাখুঁজির পরে তার লাশ উদ্ধার করতে পেরেছে।

এ বিষয়ে কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাজমুল হাসান বলেন, হাবিবুর রহমান খানের পরিবার কালুখালী থানায় একটি জিডি দায়ের করেন। পরে আমরা তার মোবাইল নাম্বার উন্নত প্রযুক্তির সাহায্যে ট্রাকিং করে সিদ্দিক মণ্ডল ও তার স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করলে তারা হত্যার কথা স্বীকার করে। তাদের দেওয়া তথ্যমতে সিদ্দিক মন্ডলের নিজ বাড়ি থেকে ছাগলের ঘরের মধ্যে হতে পুঁতে রাখা অবস্থায় অর্ধগলিত  লাশ উদ্ধার করি এবং মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গ পাঠানো হয়েছে। 

তিনি আরো বলেন, হত্যার রহস্য এখনো জানা যায়নি তবে ঘটনার রহস্য উদঘাটনের জন্য তদন্ত চলছে।

কেএস 

Link copied!