Amar Sangbad
ঢাকা শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪,

কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধি

কাশিমপুর (গাজীপুর) প্রতিনিধি

আগস্ট ১৩, ২০২২, ০৫:৪৮ পিএম


কাশিমপুরে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন

গাজীপুরের কাশিমপুরে বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করেছে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি।

শনিবার (১৩ আগস্ট) সকাল থেকে টঙ্গী রাজস্ব সার্কেল এসিল্যান্ড মোঃ জিল্লুর রহমানের নেতৃত্বে এই অভিযান পরিচালনা করা হয়েছে। এ সময় ৫ শতাধিক অবৈধ চুলার গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করা হয়।

এছাড়াও বিপুল প‌রিমাণ অবৈধ চুলা,পাইপ,রাইজার খুলে নেয়া হয়।অবৈধ তিতাস গ্যাস ব্যবহারকারী কাজী মার্কেটের মালিক কাজী মাহমুদ ক‌াজীকে না পেয়ে তার মার্কেটের অর্ধশতাধিক দোকান সিলগালা করে দেন ওই কর্মকর্তা।

অভিযানকালে তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী লি‌মি‌টে‌ডে গাজীপুর  জোনের উপ-মহাব্যবস্থাপক প্রকৌশলী মোঃ শাহাজাদা ফরাজী জানান, জিএম‌পি কা‌শিমপুর থানাধীন সারদাঞ্জ এলাকায় এই নিয়ে প্রায় এগারোবার অবৈধ গ্যাস সংযোগ মোবাইল কোর্টের মাধ্যমে বিচ্ছিন্ন করা হয়েছে। নতুন করে আবার একটি চক্র সংযোগ দিয়েছে, এমন ‌গোপন তথ্যের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫ শতাধিক অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করা হয়েছে। অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্ন করতে এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, তিতাস গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির চন্দ্রা জোনের ব্যবস্থাপক প্রকৌশলী মোস্তফা মাহাবুবসহ অন্যান্যরা।

কেএস 

Link copied!