Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বঙ্গোপসাগর থেকে ৪ জেলের লাশ উদ্ধার

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার প্রতিনিধি

আগস্ট ২০, ২০২২, ০৯:০৯ পিএম


বঙ্গোপসাগর থেকে ৪ জেলের লাশ উদ্ধার

বঙ্গোপসাগরের কক্সবাজার চ্যানেলে মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় এ পর্যন্ত চার জেলের মৃত্যুর খবর পাওয়া গেছে। এদের মধ্যে দুজনের লাশ উদ্ধার করা হলেও অন্য দুজনের লাশ এখনো সাগরে ভাসছে বলে জানিয়েছে পুলিশ।

আমাদের কক্সবাজার প্রতিনিধি জানিয়েছেন, বঙ্গোপসাগরে মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় আবু তৈয়ব নামে এক জেলের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া আরও দুজনের মৃতদেহ সাগরে ভাসমান অবস্থায় দেখা গেছে বলে জানিয়েছে পুলিশ।  

শনিবার বিকালে বঙ্গোপসাগরের সোনাদিয়ার কাছাকাছি এলাকায় ভাসমান অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। এছাড়া সদর উপজেলার খুরুশকুল ইউপির আশ্রয়ণ প্রকল্প এলাকায় সাগরে অপর দুজনের লাশ দেখা গেছে।

পুলিশ জানিয়েছে, শুক্রবার দুপুরে কক্সবাজার উপকূলের নাজিরটেকসংলগ্ন সমুদ্রে এফবি মায়ের দোয়া নামে একটি ট্রলারডুবির পর দুই দফায় ১১ জেলেকে জীবিত উদ্ধার করা হয়। পরে শনিবার বিকালে তৈয়বের লাশ উদ্ধার করা হয়। অপর দুই লাশ উদ্ধারের প্রক্রিয়া চলছে।

কক্সবাজারর সদর থানার ওসি (ভারপ্রাপ্ত) সেলিম উদ্দিন বলেছেন, একজনের লাশ উদ্ধার করা হয়েছে। অপর দুজনের মৃতদেহ তীরে আনার পরই পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে আমাদের নোয়াখালীর হাতিয়া প্রতিনিধি জানিয়েছেন, ঝড়ের কবলে পড়ে বঙ্গোপসাগরে এমভি সিরাজ নামে মাছ ধরার ট্রলারডুবির ঘটনায় নিখোঁজ জেলে বেলাল হোসেনের মরদেহ উদ্ধার করেছেন স্থানীয় জেলেরা।

শনিবার দুপুর দেড়টার দিকে নিঝুম দ্বীপের ধমারচরের দক্ষিণে ভাসমান অবস্থায় বেলালের মরদেহটি উদ্ধার করা হয়।

বেলাল হোসেন আমতলি গ্রামের আবুল হাশেমের ছেলে।

হাতিয়া থানার ওসি আমির হোসেন বলেন, শুক্রবার সকাল ১০টার দিকে সাগর থেকে ঘাটে আসার সময় ঝড়ের কবলে পড়ে ডুবে যায় এমভি সিরাজ। পরে ঘটনাস্থল থেকে দুই জেলের মরদেহ ও ১৩ জনকে জীবিত উদ্ধার করা হয়। আর নিখোঁজ বেলালের মরদেহ আজ দুপুরে উদ্ধার করা হয়।

আমারসংবাদ/এসএম

Link copied!