Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বাঘাবাড়ি নৌ-বন্দরে ট্রাক মালিক সমিতির কর্ম বিরতি স্থগিত

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

শাহজাদপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২২, ০৬:৫৬ পিএম


বাঘাবাড়ি নৌ-বন্দরে ট্রাক মালিক সমিতির কর্ম বিরতি স্থগিত

জ্বালানি তেলের মূল্য বৃদ্ধির সাথে সমন্বয় করে ট্রাকের ভাড়া বৃদ্ধির দাবিতে সিরাজগঞ্জের শাহজাদপুরে বাঘাবাড়ী নৌ বন্দর ও পাবনার নগরবাড়িতে অনির্দিষ্টকালের জন্য ডাকা ট্রাক মালিক সমিতির কর্মবিরতি স্থগিত করা হয়েছে।

সিরাজগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে বলেন শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসারের সাথে রবিবার ট্রাক মালিক সমিতির নেতৃবৃন্দ দেখা করতে গেলে উপজেলা নির্বাহী অফিসার তরিকুল ইসলামের আশ্বাসের পর তারা সোমবার কর্মবিরতি স্থগিত করেছে।

জানা গেছে ট্রাক ভাড়া বৃদ্ধির দাবিতে গত ২৮ আগস্ট রবিবার সকাল থেকেই এই কর্মবিরতি শুরু হয়। সিরাজগঞ্জ জেলা ট্রাক মালিক সমিতির সভাপতি সাইফুল ইসলাম জানান, শাহজাদপুর উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলামের সাথে দেখা করলে তিনি আশ্বাস দেন যে ভাড়া যৌক্তিক ভাবেই বাড়ানোর ব্যবস্থা করা হবে। এছাড়া পাবনা জেলার নগরবাড়ি নৌবন্দর ও সিরাজগঞ্জের শাহজাদপুরের বাঘাবাড়ি নৌ বন্দর সচল রাখতে মালামাল উঠা নামার জন্য সড়ক পরিবহন ব্যবস্থা স্বাভাবিক রাখা জরুরী। সেপ্টেম্বর মাসের ৫ তারিখ পর্যন্ত এই কর্মবিরতি স্থগিত থাকবে।

এবিষয়ে উপজেলা নির্বাহী অফিসার মো. তরিকুল ইসলাম বলেন, বাঘাবাড়ী বন্দরকে সচল রাখতে আমি ট্রাক মালিক সমিতির সাথে কথা বলেছি । আর তাদের দাবির বিষয়ে ব্যবসায়িক নেতাদের সাথে আলোচনা করে ভাড়া সামঞ্জস্য করা হবে।

এসএম

Link copied!