Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

জমি নিয়ে বিরোধের : মা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি

আগস্ট ২৯, ২০২২, ০৭:৫১ পিএম


জমি নিয়ে বিরোধের : মা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে জখম

পাবনার ঈশ্বরদীতে জমি নিয়ে বিরোধের জেরে মা-ছেলেসহ তিনজনকে কুপিয়ে গুরুতর আহত করেছে প্রতিপক্ষরা। আহতদের মধ্যে একজনকে আশংকাজনক অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল ও দু’জনকে পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। গত রবিবার (২৮ আগস্ট) বিকালে ঈশ্বরদী উপজেলার লক্ষীকুন্ডা ইউনিয়নের চরকুড়লিয়া গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় গতকাল সোমবার ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

এলাকাবাসী ও পুলিশ জানায়, চরকুড়লিয়া গ্রামের ইশারত সরদারের ছেলে মুকুল সরদার দীর্ঘদিন ধরে ৬ শতক জমি ভোগ দখল করা আসছেন। এ জমি নিজেদের দাবি করে আসছে একই গ্রামের মহির উদ্দিন মোল্লার ছেলে আবু তালেব মোল্লা। এনিয়ে পাবনা আদালতে একটি মামলা বিচারাধীন রয়েছে। গত রবিবার বিকালে জমিতে মাটি ভরাটকে কেন্দ্র করে আবু তালেব মোল্লা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে হামলা চালিয়ে মুকুল সরদারের আত্মীয় রিন্টু হোসেনের ছেলে লালন (২৫), আব্দুস সামাদের ছেলে রাব্বি (২০) ও আব্দুস সামাদের স্ত্রী কল্পনা খাতুন কুপিয়ে ও পিটিয়ে গুরুতর জখম করে। আহতদের উদ্ধার করে রাজশাহী ও পাবনা হাসপাতালে ভর্তি করা হয়। ঘটনার পর থেকেই এলাকায় উত্তেজনা বিরাজ করে। খবর ঈশ্বরদী থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। রাতেই ৬ জনকে আসামি করে ঈশ্বরদী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

ঈশ্বরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) অরবিন্দ সরকার জানান, সংঘর্ষের পর পর খবর পেয়ে সেখানে পুলিশ পাঠানো হয়। এ ঘটনায় মামলা দায়ের হয়েছে জানিয়ে আসামীদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এসএম

Link copied!