Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সাভারে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

আশুলিয়া প্রতিনিধি

আশুলিয়া প্রতিনিধি

আগস্ট ৩০, ২০২২, ০৩:২১ পিএম


সাভারে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী আটক

সাভারের রাজফুলবাড়িয়া থেকে কবিতা (২২) নামের এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় নিহতের স্বামী রুবেলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

মঙ্গলবার (৩০ আগস্ট) ভোর ৫ টার দিকে সাভারের রাজফুলবাড়িয়ার বাউলিপাড়া এলাকা থেকে নিহতের মরদেহ উদ্ধার করা হয়।

নিহত কবিতা কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার বাদলা গ্রামের আব্দুর রাজ্জাক শেখ এর মেয়ে। স্বামী রুবেল পার্শ্ববর্তী এলাকার রেজন এর ছেলে।

পুলিশ জানায়, স্থানীয়দের খবরের ভিত্তিতে ঘটনাস্থলে গিয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকার সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ঘটনার সাথে জড়িত সন্দেহে জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্বামী রুবেলকে আটক করা হয়েছে।

নিহতের বড় ভাই আবু মিয়া বলেন, গতকাল রাতে শুনলাম তারা স্বামী-স্ত্রী ঝগড়া করেছে। পড়ে পাশেই আমার আরেক বোন থাকে সে গিয়ে দু‍‍`জনকে বুঝিয়ে দিয়ে আসছে। কিন্তু হটাৎ মধ্যরাতে ওরা আমাকে জানায় আপনার বোন গলায় ফাঁস নিছে। এটা হতেই পারে না ওরা আমার বোনকে মেরে ফেলেছে। আমার বোনের মাথার পিছনের দিকে পায়ে ও হাতে অনেক জখমের দাগ রয়েছে। আমি আমার বোনের মৃত্যুর বিচার চাই।

এ বিষয়ে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) রাজিব কুমার সাহা বলেন, নিহতের মাথার পিছনের  দিকে হালকা ফুলা মনে হয়েছে। মরদেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছি। রিপোর্ট হাতে পেলে বিস্তারিত জানা যাবে।

এআই

 

 

Link copied!