Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানি ও নির্যাতনের অভিযোগ

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

সিংগাইর (মানিকগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ২, ২০২২, ০৩:১৩ পিএম


প্রবাসীর স্ত্রীকে শ্লীলতাহানি ও নির্যাতনের অভিযোগ

মানিকগঞ্জ সিংগাইর জয়মন্টপ ইউনিয়নের বানিয়ারা এলাকায় দীর্ঘদিন যাবত এক প্রবাসীর স্ত্রী এলাকার কিছু বখাটে ছেলেদের উত্যক্তের শিকার হয়ে আসছে। এ বিষয়ে ভূক্তভোগী প্রবাসীর স্ত্রী শিল্পী আক্তার সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

প্রবাসীর স্ত্রী অভিযোগে উল্লেখ করেন বিবাদী পক্ষ বিভিন্ন সময়ে পূর্ব শত্রুতার জের ধরে তাকে কুপ্রস্তাব দিতো এ বিষয়ে তিনি ও তার দেবর প্রতিবাদ করলে অভিযুক্তরা এলাকার প্রভাবশালীদের সাথে নিয়ে তার দেবর ও শিল্পী আক্তারকে মারপিটসহ শ্লীততাহানি করেন।

অভিযুক্তরা এ অভিযোগের বিষয়ে জানতে পেরে বিভিন্ন সামাজিক যোগাযোগ ও ফেসবুকের মাধ্যমে প্রবাসীর স্ত্রী এবং সিংগাইর থানার পুলিশের নামে মিথ্যা অপপ্রচার চালায় এবং শিল্পী আক্তারের নামে একটি মিথ্যা অভিযোগ দায়ের করেন মানিকগঞ্জ পুলিশ সুপার বরাবর।

পরবর্তীতে শিল্পী আক্তার এ বিষয়ে বিস্তারিত উল্লেখ করে মানিকগঞ্জের পুলিশ সুপার বরাবর আরও একটি অভিযোগ দায়ের করেন।

প্রবাসীর স্ত্রী জানান, আমার দুটি বিয়ে হয়েছে। প্রথম স্বামী আবুল কালাম পারিবারিক ভাবে বনিবনা না হওয়ায় আমার প্রথম সংসারটি ভেঙে যায়। পরবর্তীতে পারিবারিক ভাবে আমার দ্বিতীয় বিয়ে হয়। বর্তমানে দ্বিতীয় স্বামীর সংসার বসবাস করছি।

আমার স্বামী প্রবাসে থাকার সুযোগে দীর্ঘদিন যাবত আসামি সাইদুর শরিফ জয়সহ আমাকে বিভিন্ন ধরনের কুপ্রস্তাব দিতো। এ বিষয়ে আমি এবং আমার দেবর প্রতিবাদ করলে অভিুক্তরা আমার দেবর কে মারপিট সহ আমাকেও শ্লীলতাহানি করেছে।

প্রবাস স্বামী হাসেম মুঠোফোনে বলেন, আমার স্ত্রী শিল্পী আক্তারকে নিয়ে এলাকার কিছু লোক খারাপ কথা বলে আসছে আমি এ বিষয়ের সঠিক বিচার চাই।

অভিযুক্ত আসামিরা হলেন- আব্দুল বারেকের ছেলে সাইদুর রহমান (৩০), দুদু মিয়ার ছেলে দেলোয়ার (৩৮) ও শরিফ হোসেন (৩২), আব্দুল খালেকের মেয়ে টুম্পা খাতুন (৩০), আলমের ছেলে জয় হোসেন (১৮)।    

এ বিষয়ে সিংগাইর থানার (ওসি তদন্ত) শেখ আবু হানিফ অভিযোগের কথা শিকার করে বলেন, শিল্পী আক্তারের অভিযোগটি তদন্ত চলছে।

কেএস 

Link copied!