Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

কাঠালিয়ায় লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ

ঝালকাঠি প্রতিনিধি

ঝালকাঠি প্রতিনিধি

সেপ্টেম্বর ৩, ২০২২, ০৪:২০ পিএম


কাঠালিয়ায় লাশ নিয়ে স্বজনদের বিক্ষোভ

ঝালকাঠির কাঠালিয়ায় জমিজমা সংক্রান্ত বিরোধে সংঘর্ষে নিহত রাকিবুল ইসলাম (৪০)এর মরদেহ নিয়ে বিক্ষোভ করেছে স্বজনরা। ৬দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে লাইফ সাপোর্টে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকাল ১১টায় মারা যান।

শনিবার সকাল ১০টায় কাঠালিয়া প্রেসক্লাবের সামনে আসামীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেন স্বজনরা।

নিহত রাকিবুলের ভাই তারিকুল ইসলাম তারেক জানান, ৬দিন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলো এ সময় তার জ্ঞান না ফেরায় লাইফ সাপোর্টে থাকা অবস্থায় শুক্রবারে সকালে মৃত্যু বরণ করেন। প্রতিপক্ষের সন্ত্রাসী হামলায় নিহতের ঘটনায় আসামীদের গ্রেফতার ও বিচার দাবিতে স্বজনদের নিয়ে বিক্ষোভ এবং মানবন্ধন কর্মসূচী পালন  করা হয়েছে।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট শনিবার বিকেলে উপজেলার দক্ষিণ চেঁচরী গ্রামের ষাটকড়ার মোড় এলাকায় বিরোধীয় জমিতে আমন ধানের চারা রোপণ করা নিয়ে সংঘর্ষে পিতা পুত্রসহ দুই পক্ষের কমপক্ষে পাঁচ জন গুরুতর আহত হয়। আহতরা হচ্ছে শফি উদ্দিন হাওলাদার (৭৩) তার পুত্র তারিকুল ইসলাম তারেক (৪৩) রাকিবুল ইসলাম (৪০) এবং  স্ত্রী নুরজাহান বেগম (লিলি) (৬০), অপর পক্ষের নজরুল ইসলাম হাওলাদার (৩৭) ।

রাকিবুল নিহতের ঘটনায় শুক্রবার আহত তারিকুল ইসলাম তারেক বাদী হয়ে থানায় নামধারী ০৫ জনসহ অজ্ঞাতদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। মামলায় শহীদুল ইসলাম শহিদ (৫৫), ইব্রাহিম হোসেন তপু হাওলাদার (৪৫), নজরুল ইসলাম হাওলাদার (৩৭), মো. মামুন হাওলাদার (৪৫), মোঃ মিজান হাওলাদার (৫০)কে আসামী করা হয়েছে।

কাঠালিয়া থানা অফিসার ইনচার্জ (তদন্ত) মো. শাহিন হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এ ব্যাপারে একটি অভিযোগ পেয়ে এজাহারভুক্ত করেছি। আসামীদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এসএম

Link copied!