Amar Sangbad
ঢাকা শনিবার, ২৭ এপ্রিল, ২০২৪,

জামপুরে রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

বন্দর (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

সেপ্টেম্বর ৫, ২০২২, ০৪:০৮ পিএম


জামপুরে রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন

নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলার জামপুর ইউনিয়নে ১টি সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে।

সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে উপজেলার জামপুর ইউপির চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব হুমায়ুন কবির ভূঁইয়া প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

জানা গেছে, এলজিইডি’র বাস্তবায়নে জামপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের পাকুন্ডা ব্রিজের সামনে হতে কবরস্থান পর্যন্ত ১৬০ মিটার রাস্তার আর সি সি ডালাই কাজের সড়ক সংস্কার করা হবে। রাস্তা উদ্বোধন করার পর দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়।

এ সময় চেয়ারম্যান হুমায়ুন কবির ভূঁইয়া বলেন, জামপুর ইউনিয়নে আনাচে-কানাচে অনেক রাস্তার কাজ অসমাপ্ত রয়েছে, আস্তে আস্তে সবগুলো কাজ করা হবে। আমি এই রাস্তাটিতে নিজস্ব অর্থায়নে ইট বসিয়ে ছিলাম। আজ এখানে ১৬০ মিটার রাস্তার আর সি সি ডালাই কাজের শুভ উদ্ধোধন করা হয়েছে। এ ইউনিয়নে আমি চেয়ারম্যান থাকাবস্থায় কোনো রাস্তা পাঁকা ছাড়া থাকবে না।

তিনি আরও বলেন, জামপুর ইউনিয়নে স্কুল কলেজ মসজিদ মাদ্রাসাসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করে যাব। এছাড়া তিনি ইউনিয়ন থেকে মাদকমুক্ত একটি সুস্থ সমাজ গড়ে তুলার অঙ্গিকার করেন।

এ সময় উপস্থিত ছিলেন, হাজী মো. সালাম সিকদার, মো. এমরান ভূঁইয়া, হাজী মাইনউদ্দিন, ইউপি সদস্য শাহিন, জামপুর ইউপি মহিলা সদস্য নাদিয়া নুর রানু, আবুল বাশার ভূঁইয়া, বাবু, শামীম সিকদারসহ অন্যান্য গণ্যমান্য ব্যাক্তিবর্গরা।

কেএস 

Link copied!