Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

গোলাপগঞ্জে পরোয়ানাভূক্ত ৭ আসামি গ্রেপ্তার

গোলাপগঞ্জ প্রতিনিদি

গোলাপগঞ্জ প্রতিনিদি

সেপ্টেম্বর ১০, ২০২২, ০২:৪২ পিএম


গোলাপগঞ্জে পরোয়ানাভূক্ত ৭ আসামি গ্রেপ্তার

পরোয়ানা ভুক্ত ৭ আসামিকে গ্রেপ্তার করেছে গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ। বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন জায়গায় পৃথক অভিযান তাদের গ্রেফতার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- বাদেপাশা ইউনিয়নের বাগলা গ্রামের মো. তাজু আহমদের ছেলে মো. সেলিম আহমদ (সাজা পরোয়ানা ভুক্ত), শরীফগঞ্জ ইউনিয়নের খাটকাই গ্রামের কয়েছ আহমদের স্ত্রী মোছা. রেশমা বেগম (৪৪), মৃত হাজী কুরবান আলির ছেলে কয়েছ আহমদ (৪৬), ঢাকা দক্ষিণ কানিশাইল গ্রামের জামাল আহমদের ছেলে জাহিদুল ইসলাম, আহমদ আলীর ছেলে বেলাল আহমদ মনা, আমিন আলির ছেলে কামরান আহমদ ও ফুলবাড়ি ইউনিয়নের হেতিমগঞ্জ মোল্লাগ্রামের মৃত ফরিজ উদ্দিনের পুত্র রাহাদ আহমদ। পুলিশ জানায় থানার অফিসার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশনায় গোলাপগঞ্জ মডেল থানা পুলিশ ও কুশিয়ারা পুলিশ তদন্ত কেন্দ্রের সমন্বিত অভিযানে ৭ আসামীকে গ্রেপ্তার করা হয়।

গোলাপগঞ্জ মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. রফিকুল ইসলাম গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে বলেন অপরাধীদের আইনের আওতায় এনে বিচারের সম্মুখীন করার লক্ষ্যে চলমান অভিযানের অংশ হিসেবে সাজা পরোয়ানাভূক্ত ১জন আসামীসহ মোট ৭ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃত আসামীদের শুক্রবার সকালে আদালতে প্রেরণ করা হয়েছে।

এসএম

Link copied!