Amar Sangbad
ঢাকা শনিবার, ২০ এপ্রিল, ২০২৪,

চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জেলা আ.লীগের সভাপতি ফারুক

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৪, ২০২২, ০৮:১৪ পিএম


চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিলেন জেলা আ.লীগের সভাপতি ফারুক

আসন্ন টাঙ্গাইল জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা একুশে প্রদক প্রাপ্ত ফজলুর রহমান খান ফারুক।

বুধবার (১৪ সেপ্টেম্বর) দুপুরে রিটার্টিং অফিসার ও জেলা প্রশাসক আতাউল গনির কাছে তিনি জমা দেন। এদিকে নির্বাচেন বিএনপি অংশ গ্রহণ করেনি।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জোয়াহেরুল ইসলাম জোয়াহের এমপি, সংসদ সদস্য ছানোয়ার হোসেন, সংসদ সদস্য ছোট মনির, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলমগীর খান মেনু ও আনিছুর রহমান আনিছ, টাঙ্গাইল পৌরসভার মেয়র এসএম সিরাজুল হক আলমগীর, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহজাহান আনছারী প্রমূখ।

ফজলুর রহমান খান ফারুক ২০১১ সালের ২০ ডিসেম্বর থেকে চেয়ারম্যান পদে দায়িত্ব পালন করেছেন। চলতি বছরের গত ২৭ এপ্রিল থেকে তিনি জেলা পরিষদের প্রশাসক পদে দায়িত্ব পালন করেন। গত ১২ সেপ্টেম্বর জেলা পরিষদের প্রশাসক পদ থেকে পদত্যাগ পত্র দাখিল করেন।

ফজলুর রহমান খান ফারুক বলেন, মানবতার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে জেলা পরিষদে চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন দেয়ায় বঙ্গবন্ধুর কন্যার প্রতি আমি কৃতজ্ঞ। এতে জেলা আওয়ামী লীগকে আগের চেয়ে আরও বেশি শক্তিশালী ও সুসংগঠিত করতে পারবো। সকলের দোয়া ও সহযোগিতা কামনা করি।

এ ব্যাপারে জেলা নির্বাচন অফিসার ও সহকারী রিটার্টিং অফিসার এএইচএম কামরুল হাসান বলেন, নির্বাচনে চেয়ারম্যান পদে তিনজন মনোনয়নপত্র কিনেছিলেন। এখন পর্যন্ত একজন মনোনয়নপত্র জমা দিয়েছেন। এছাড়া সংরক্ষিত ৫টি ওয়ার্ডের ৪ জন এবং ১২ ওয়ার্ডে সাধারণ সদস্য  পদে ১৬ জন মনোনয়নপত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার পর্যন্ত মনোনয়নপত্র কিনতে ও জমা দিতে পারবেন।

তিনি আরও বলেন, পৌরসভার মেয়র, কাউন্সিলর, উপজেলা পরিষদের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান, ইউপি চেয়ারম্যান ও মেম্বাররা ভোটার। এখন পর্যন্ত শান্তিপূর্ণভাবে নির্বাচনের কার্যক্রম চলছে।

উল্লেখ্য, আগামী ১৭ অক্টোবর জেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচনে মোট ভোটার ১৭২২ জন।

কেএস 

Link copied!