Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

পূর্ব শত্রুতার জের ধরে খুলনায় এক যুবককে কুপিয়ে হত্যা

খুলনা প্রতিনিধি

খুলনা প্রতিনিধি

সেপ্টেম্বর ১৬, ২০২২, ০৬:৫৩ পিএম


পূর্ব শত্রুতার জের ধরে খুলনায় এক যুবককে কুপিয়ে হত্যা

খুলনায় ইয়াসিন আরাফাত নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার বেলা ১১টার দিকে নগরীর শে‌রে বাংলা রো‌ডের ৩ নং কা‌শেম সড়‌কের দ‌ক্ষিণ মাথায় দুর্বৃত্তরা কুপিয়ে ফেলে রেখে যায় ইয়াসিনকে।

পরে স্থানীয়রা তাকে খুলনা মে‌ডি‌ক্যাল ক‌লেজ হাসপাতা‌লে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ইয়াসিন নগরীর সন্ধ্যাবাজারে মাছ বিক্রি করতো।

তিনি বাগেরহাট জেলার মোড়লগঞ্জ উপজেলার সোনাখাল গ্রামের বাসিন্দা ওবাইদুলের ছেলে। তিনি নগরীর পশ্চিমবানিয়া খামার এলাকার জিন্নাত ফকিরের বাড়িতে মামার সাথে ভাড়া থাকতেন।

প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ বিক্রেতা ইয়াছিন নগরীর সান্ধ্য বাজারে মাছ বিক্রি করতেন। শুক্রবার তিনি বাজারের যেতেন না। সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় বন্ধুদের সাথে তিনি আড্ডা দিতেন। আজ সকালে ৩ নং কাশেম সড়কে বন্ধুদের সাথে আড্ডা দিতে আসেন।

এসময় ১২ জনের একদল দুর্বৃত্ত তার ওপর আক্রমণ করে। কিছু বুঝে ওঠার আগে ধারালো অস্ত্রদিয়ে বুকের ৩ স্থানে আঘাত করে। মাটিতে লুটিয়ে পড়লে তারা ইজিবাইকে উঠে গল্লামারীর দিকে চলে যায়। আহত ইয়াছিনকে উদ্ধার করে চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে সেখানকার চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ইয়াসিন মামা শাহ আলম বলেন, আমার ভাগ্নেকে যারা কুপিয়ে হত্যা করেছে। তাদের সঠিক বিচারের দাবি জানাই।

খুলনার নিরালা ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) আব্দুল হান্নান বলেন, ব্যক্তিগত পূর্ব শত্রুতার জের ধরে ইয়াসিন আরাফাতকে অজ্ঞাতরা কুপিয়ে হত্যা করেছে। এখন পোস্টমর্টেমের কার্যক্রম চলছে। আমরা আসামি ধরার জন্য চেষ্টায় আছি। ইনশাআল্লাহ আসামি ধরে ফেলতে পারব।

এআই

Link copied!