Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

মির্জাগঞ্জ (পটুয়াখালী) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৬:৩৬ পিএম


মির্জাগঞ্জে সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির সম্মেলন অনুষ্ঠিত

পটুয়াখালীর মির্জাগঞ্জে বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা শাখার ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ও উপজেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। শনিবার বিকেলে উপজেলা সদরস্থ ইউআর‌সি মিলনায়তনে বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি উপজেলা শাখার সাধারণ সম্পাদক মো. মোস‌লে উদ্দিন মিন্টুর সভাপতিত্বে সম্মেলনে প্রধান অতিথি ছিলেন পটুয়াখালী জেলা প্রাথমিক শিক্ষক সমিতির সভাপতি কাজী মো. ম‌নিরুজ্জামান।

সহকারী শিক্ষক এম. শামীম আহমেদ না‌সির এর সঞ্চালনায় সম্মেলনের উদ্বোধকের বক্তব্য রাখেন বাংলাদেশ সরকারি প্রাথমিক শিক্ষক সমিতি পটুয়াখালী জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আতাউল হক (আতিক) ও উপজেলার শিক্ষক নেতারা। পূর্বের কমিটি বিলুপ্ত ক‌রে গণতান্ত্রিক প্রক্রিয়ার মাধ্যমে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে শিক্ষক‌দের মধ্যে থেকে আংশিক নতুন কমিটি গঠন করা হয়। সভায় দক্ষিণ পশ্চিম মির্জাগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এম ফরিদ আলমকে সভাপতি ও মধ্যে দক্ষিণ কলাগাছিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. নাসির মল্লিককে সাধারণ সম্পাদক করে ৫১ সদস্য বিশিষ্ট বাংলাদেশ সরকারি প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি মির্জাগঞ্জ উপজেলা শাখার কমিটি ঘোষণা করা হয়। কমিটির অন্য হলেন-সিনিয়র সহ-সভাপতি প্রধান শিক্ষক মো. আমিনুল ইসলাম, যুগ্ম-সম্পাদক সহকারী শিক্ষক মো. আসাদুজ্জামান কামাল ও সাংগঠনিক সম্পাদক সহকারী শিক্ষক এম. শামীম আহমেদ নাসির।

অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি বলেন,নতুন এ কমিটি শিক্ষার মান নিশ্চিতসহ শিক্ষকদের অধিকার আদায়ে অগ্রণী ভূমিকা পালন করবে। প্রাথমিক শিক্ষকদের ন্যায্য দাবিসমূহ বাস্তবায়নের লক্ষ্যে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সুদৃষ্টি কামনা করেন এবং শিক্ষক নেতাদের সাথে আলোচনা ও পরামর্শ সাপেক্ষে প‍ূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

এসএম

Link copied!