Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

ছাত্রলীগ নেতা জীবন হত্যার প্রতিবাদে আ.লীগের বিক্ষোভ ও মানববন্ধন

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

সেপ্টেম্বর ২৫, ২০২২, ০৭:০৬ পিএম


ছাত্রলীগ নেতা জীবন হত্যার প্রতিবাদে আ.লীগের বিক্ষোভ ও মানববন্ধন

নাটোরের নলডাঙ্গা ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবন হত্যার প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠন।

রোববার (২৫ সেপ্টেম্বর) বিকেলে উপজেলার নলডাঙ্গা বাজারে এই বিক্ষোভ সমাবেশ ও মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

বিক্ষোভ সমাবেশে বক্তারা অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদসহ জড়িত সকলকে দ্রুত গ্রেফতারের দাবি জানান। সেই সাথে দ্রুততার সাথে তাদের বিচার কার্য সম্পাদন করে সর্বোচ্চ শাস্তির দাবি করেন।

বিক্ষোভ সমাবেশে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক এসএম ফিরোজ, বর্তমান সভাপতি আব্দুস শুকুর, সাবেক সাংগঠনিক সম্পাদক আব্দুল আলিম, উপজেলা ভাইস চেয়ারম্যান শিরিন আক্তার, সাবেক সাধারণ সম্পাদক তৌহিদুর রহমান লিটন, নিহত জামিউল আলিম জীবনের পিতা ফরহাদ হোসেন, জীবনের স্ত্রী রুপা প্রমূখ।

উল্লেখ্য, ফেসবুকে স্ট্যাটাস দেওয়াাকে কেন্দ্র করে ছাত্রলীগ নেতা জামিউল আলিম জীবনকে পিটিয়ে গুরুতর আহত করেন উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ এবং তার ২ ভাই সহ আরো কয়েকজন। পাঁচ দিন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুরে তাকে মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক। শনিবার নলডাঙ্গার রামশার কাজিপুর গ্রামে নিহতের গ্রামের বাড়িতে জানাজার নামাজ শেষে স্থানীয় কবরস্থানে মরদেহ দাফন করা হয়। ইতোমধ্যে অভিযুক্ত উপজেলা চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদকে নলডাঙ্গা উপজেলা আওয়ামী লীগের সকল পদ থেকে বহিষ্কার করা হয়েছে।

কেএস 

Link copied!