Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ফেনী জেলা পরিষদের সকল পদে আ.লীগ জয়ী

ফেনী প্রতিনিধি

ফেনী প্রতিনিধি

সেপ্টেম্বর ২৬, ২০২২, ০৬:৫০ পিএম


ফেনী জেলা পরিষদের সকল পদে আ.লীগ জয়ী

ফেনী জেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও সদস্য পদে প্রতিদ্বন্দ্বী কোনো প্রার্থী না থাকায় আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিনা ভোটে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

সোমবার (২৬ সেপ্টেম্বর) জেলা প্রশাসক ও জেলা রিটার্নিং কর্মকর্তা আবু সেলিম মাহমুদ-উল হাসান এসব প্রার্থীদের বিজয়ী ঘোষণা করেন।
এ সময় জেলা নির্বাচন কর্মকর্তা মো. নাছির উদ্দিন পাটওয়ারী, ফেনী পৌরসভার মেয়র নজর“ল ইসলাম স্বপন মিয়াজী, পরশুরাম উপজেলা পরিষদ চেয়ারম্যান কামাল উদ্দিন মজুমদার, ভাইস চেয়ারম্যান এনামুল করিম মজুমদার বাদল ও ফুলগাজী উপজেলা পরিষদ চেয়ারম্যান আবদুল আলিম মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

চেয়ারম্যান পদে বর্তমান প্রশাসক ও জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি খায়রুল বাশার মজুমদার তপন বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

সদস্য পদে বিজয়ী ঘোষণা করা হয়- ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক সৈয়দ সাইফুল ইসলাম, ছাগলনাইয়া উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী ওমর ফারুক, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবু তালেব জেকব, সদর উপজেলা যুবলীগের সভাপতি নুরুল আফছার আপন, দাগনভূঞা পৌর আওয়ামী লীগের সভাপতি খায়েজ আহাম্মদ, সোনাগাজীর চরছান্দিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবদুর রহিম মানিককে।

সংরক্ষিত মহিলা ওয়ার্ড থেকে জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক লায়লা জেসমিন বড়মনি ও দাগনভূঞা উপজেলা আওয়ামী লীগের সদস্য শাহিদা আক্তার শেফালী বিনা ভোটে নির্বাচিত হন।

এসএম

Link copied!