Amar Sangbad
ঢাকা বুধবার, ৩০ নভেম্বর, ২০২২, ১৬ অগ্রহায়ণ ১৪২৯

কক্সবাজারে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন

কক্সবাজার প্রতিনিধি

কক্সবাজার প্রতিনিধি

অক্টোবর ১, ২০২২, ০৯:২৮ পিএম


কক্সবাজারে বিকেএসপির আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন

কক্সবাজারের রামুতে বাংলাদেশ ক্রীড়া শিক্ষা প্রতিষ্ঠান বিকেএসপির নব নির্মিত আঞ্চলিক কেন্দ্র পরিদর্শন করেছেন ক্রীড়া মন্ত্রণালয় সংক্রান্ত সংসদীয় স্থায়ী কমিটির প্রতিনিধি দল।

শনিবার (১ অক্টোবর) দুপুরে সংসদীয় কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকবের নেতৃত্বে সংসদীয় কমিটি বিকেএসপির আঞ্চলিক কেন্দ্রের বিভিন্ন শাখা ঘুরে দেখেন এবং বিকেএসপির কর্মকর্তাদের সাথে বৈঠকে মিলিত হোন।

পরে গণমাধ্যমের প্রতিনিধিদের সাথে কথা বলেন সংসদীয় কমিটির সদস্যবৃন্দ। সংসদীয় কমিটির সভাপতি আব্দুল্লাহ আল ইসলাম জ্যাকব জানান সরকার ক্রীড়াকে আরো বেশি আন্তর্জাতিককরন করতে চায় যাতে ক্রিকেট কিংবা ফুটবল যে কোন ইভেন্টে বাংলাদেশীরা সুনাম বয়ে নিয়ে আসতে পারে। তিনি জানান স্পোর্টসের প্রতিটি ইভেন্টে মেধাবী খেলোয়াড় সৃষ্টিকে গুরুত্ব দিচ্ছে সরকার। কক্সবাজারের সমুদ্র সৈকতের কাছে রামুর এই বিকেএসপিকে আরো আধুনিকায়ন এবং ক্রীড়ার প্রতিটি ইভেন্টে খেলোয়াড় সৃষ্টি করার পরিকল্পনা রয়েছে। বর্তমানে কক্সবাজারের বিকেএসপি আঞ্চলিক কেন্দ্রে ক্রিকেট ও ব্যাডমিন্টনে শিক্ষার্থীরা কোর্স করছে।

সংসদীয় কমিটির সদস্য ও বিসিবি পরিচালক নাইমুর রহমান দুর্জয় এমপি জানান কক্সবাজারের এই কেন্দ্রে বেশি বেশি  ক্রিকেটার তৈরির জন্য বিসিবি প্রয়োজনীয় সহযোগিতা করবে। কারণ বিকেএসপি থেকেই বাংলাদেশ জাতীয় ক্রিকেট টিমে মেধাবী ক্রিকেটার স্থান পেয়েছে।

এসএম

Link copied!