Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নারায়ণগঞ্জে হত্যা মামলায় ১ জনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জ প্রতিনিধি

নারায়ণগঞ্জ প্রতিনিধি

অক্টোবর ৩, ২০২২, ০৩:২৩ পিএম


নারায়ণগঞ্জে হত্যা মামলায় ১ জনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন

নারায়ণগঞ্জের বন্দরে মিজান সিকদার মিশর হত্যা মামলায় মিঠুন নামে একজনকে মৃত্যুদণ্ড একই সাথে অপর দুই আসামি মুন্না ও চয়নকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দিয়েছে আদালত। এছাড়াও যাবজ্জীবন কারাদণ্ড আসামিদের এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের হাজতে রাখার আদেশ দিয়েছে আদালত।

সোমবার (৩ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মোঃ মশিয়ার রহমান আসামিদের উপস্থিতিতে এ আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত আসামি মিঠুন বন্দর উপজেলার নোয়াদ্দা এলাকার দেলোয়ার হোসেনের ছেলে। যাবজ্জীবন আসামিরা হলেন, একই এলাকার মঞ্জুর হকের ছেলে মুন্না ও বংগার ছেলে চয়ন।

এ বিষয়ে কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান জানান, ১২ জন স্বাক্ষীর স্বাক্ষ্য প্রমানের ভিওিত্বে আদালত প্রধান আসামিকে মৃত্যুদণ্ড ও এ মামলায় অপর দুই আসামিকে  যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ দেন।

প্রসঙ্গত, ২০১৯ সালের ২৩ জুলাই রাতে নারায়ণগঞ্জের বন্দরে পাওনা ৫০০ টাকার জন্য তর্কবিতর্কের একপর্যায়ে মিঠু ও তার সহযোগী মিশরকে ছুরিকাঘাত করে। এ সময় আশংকা জনক অবস্থায় মিশরকে লোকজন উপজেলা হাসপাতাল কমপ্লেক্স নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন। পরে এ ঘটনায় নিহতের ভাই সানি মিঠুনকে আসামি করে বন্দর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

পরে মামলার তদন্তে ঘটনার সত্যতা প্রমাণিত হয়। পরে আদালত সব কিছু বিবেচনা করে এই মামলার প্রধান আসামি মিঠুনকে মৃত্যুদণ্ড ও মুন্না ও  চয়নকে যাবজ্জীবন কারাদণ্ডের আদেশ প্রদান করেন।

কেএস 

Link copied!