Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

নির্বাচনে মির্জা সোলায়মানের প্রার্থীতা প্রত্যাহার

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি

অক্টোবর ৫, ২০২২, ০৬:৪৩ পিএম


নির্বাচনে মির্জা সোলায়মানের প্রার্থীতা প্রত্যাহার

ভৈরবে জেলা পরিষদের নির্বাচন সদস্য পদপ্রার্থী থেকে সড়ে দাঁড়ালেন সাবেক প্যানেল চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মির্জা মো. সোলায়মান গতকাল রাতে ফেরিঘাট কয়লা মালিক সমিতির কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ প্রার্থীতা প্রত্যাহার করে নিয়েছেন তিনি।

সংবাদ সম্মেললনে মির্জা সোলায়মান বলেন, বর্তমানে নির্বাচনের পরিবেশ নষ্ট হয়ে গেছে আমার পারিবারিক ও শুভাকাঙ্ক্ষীদের সিদ্ধান্তে আমি নির্বাচন থেকে সরে দাঁড়িয়েছি।

তিনি আরো বলেন, প্যানেল চেয়ারম্যান থাকাকালে ভৈরবে কয়েক কোটি টাকার বিভিন্ন উন্নয়নমূলক কাজ করেছি যেমন শিক্ষাপ্রতিষ্ঠান, মসজিদ, মাদ্রাসা, কবরস্থান, এতিমখানা, পূজামণ্ডপসহ প্রায় শতাধিক প্রতিষ্ঠানে বরাদ্দ দিয়েছি।

এ সময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার মেয়র আলহাজ্ব ইফতেখার হোসেন বেণু, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হাজী সেলিম খান পৌরসভার প্যানেল মেয়র মমিনুল হক রাজু, পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রবিন মোল্লা, ১০নং ওয়ার্ড কাউন্সিলর মো. মনির হোসেন, ৭নং ওয়ার্ড কাউন্সিলর মোহাম্মদ আলী সোহাগসহ স্থানীয় আওয়ামী লীগ, সামাজিক ও ব্যবসায়ীক নেতৃবৃন্দ এবং প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

এসএম

Link copied!