Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

উল্লাপাড়ায় একদিনের ব্যবধানে দুই শিশু ধর্ষণের শিকার, গ্রেপ্তার ২

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

শুভ কুমার ঘোষ, সিরাজগঞ্জ

নভেম্বর ১, ২০২২, ০১:১৫ পিএম


উল্লাপাড়ায় একদিনের ব্যবধানে দুই শিশু ধর্ষণের শিকার, গ্রেপ্তার ২

একদিনের ব্যবধানে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পৃথক দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এঘটনায় থানায় দুইটি মামলা দায়েরের পর অভিযুক্ত দুইজনকে গ্রেপ্তার করেছে উল্লাপাড়া মডেল থানা পুলিশ।

মঙ্গলবার (১ নভেম্বর) সকালে উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানান, অভিযুক্তদের নিজ নিজ এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

গ্রেপ্তারকৃত ব্যক্তিরা হলেন- উপজেলার বড়হর গ্রামের আব্দুল মান্নানের ছেলে তারিকুল ইসলাম (২০) ও রায়গঞ্জ উপজেলার পাঙ্গাশী গ্রামের শামছুল ইসলামের ছেলে রাজ শেখ (২৮)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বড়হর দক্ষিণপাড়া গ্রামে গত সোমবার ৩১ অক্টোবর সকালে ৭ বছরের এক শিশুকে বিভিন্ন কথার মাধ্যমে ফুসলিয়ে একটি ঘাসের জমিতে নিয়ে ধর্ষণ করেন তারিফুল ইসলাম। এবং রোববার ৩০ অক্টোবর সন্ধ্যায় উপজেলার বাঁখুয়া গ্রামে শশুড়বাড়ীতে বেড়াতে এসে ১০ বছরের এক শিশুকে জোরপূর্বক ধর্ষণ করেন রাজু শেখ। দুটি ঘটনাতেই থানায় মামলা দায়ের হয়েছে।

উল্লাপাড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, শিশু ধর্ষণের অভিযোগে পৃথক দুইটি মামলা হয়েছে। মামলার পরেই অভিযুক্তদের গ্রেপ্তার করা হয়েছে। আদালতের মাধ্যমে তাদের জেলহাজতে পাঠানো হয়েছে।

এছাড়াও শিশু দুইটিকে ডাক্তারি পরীক্ষার জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

কেএস 

Link copied!