Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

নাটোরে বাগান থেকে কৃষকের মরদেহ উদ্ধার

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

বাগাতিপাড়া (নাটোর) প্রতিনিধি

নভেম্বর ৫, ২০২২, ০৩:৪১ পিএম


নাটোরে বাগান থেকে কৃষকের মরদেহ উদ্ধার

নাটোরে একটি লেবু বাগান থেকে আব্দুল মোবারক (৫০) নামে এক কৃষকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। জমি সংক্রান্ত্র পারিবারিক বিরোধের জেরে মোবারককে হত্যা করা হয়েছে বলে দাবি পরিবারের। 

শনিবার (৫ নভেম্বর) সকালে সদর উপজেলার হালসা ইউনিয়নের বিপ্রহালসা এলাকার এক লেবু বাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত মোবারক ওই এলাকার মৃত আব্দুল মজিদের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আব্দুল মোবারক ও প্রবাসী আব্দুল খালেক দুই ভাইয়ের মধ্যে জমি নিয়ে বিরোধ চলে আসছিল। বিদেশ থেকে ফিরে আসার পর আব্দুল খালেক এই বিরোধের জেরে ভাই মোবারক এবং তার স্ত্রী সন্তানদের মারপিট করে। এঘটনায় আহত মোবারক চিকিৎসা নিয়ে পরিবার সহ বাড়ি ফিরে আসেন। কিন্ত শনিবার সকালে স্থানীয়রা বাড়ির পাশের লেবু বাগানে মোবারকের মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আব্দুল মোবারক এর মরদেহ উদ্ধার করে। মোবারকের পরিবারের দাবি পারিবারিক বিরোধে তাকে হত্যা করা হয়েছে। তবে যাদের বিরুদ্ধে অভিযোগ সেই ভাইকে বাড়িতে পাওয়া যায়নি।

নাটোর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাছিম আহমেদ জানান, মৃতদেহের শরীরে আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। এটি হত্যাকান্ড না অস্বাভাবিক মৃত্যু তা তদন্ত করে দেখা হচ্ছে।  

কেএস

Link copied!