Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

কোম্পানীগঞ্জে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

কোম্পানীগঞ্জ (নোয়াখালী) প্রতিনিধি

মে ৪, ২০২৪, ০৭:৪০ পিএম


কোম্পানীগঞ্জে বৃদ্ধের ঝুলন্ত লাশ উদ্ধার

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলায় ভাড়া বাসায় ঝুলন্ত অবস্থায় আব্দুর রহমান (৫৮) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার বেলা ১১টায় উপজেলার চরকাঁকড়া ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ড নতুন বাজার এলাকা থেকে ওই বৃদ্ধের লাশ উদ্ধার করা হয়। আব্দুর রহমান ওই এলাকার মৃত ইলিয়াছের ছেলে।

জানা যায়, আবদুর রহমানের স্ত্রী দু’বছর আগে মারা যায়। স্ত্রী মারা যাওয়ার পর ছেলে-মেয়ের সাথে পারিবারিক সম্পর্কের অবনতি ঘটে। এক পর্যায়ে তাদের সাথে পৈত্রিক সম্পর্কসহ সকল যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে যায়। তিনি নতুন বাজার এলাকায় দোকান করার পাশাপাশি ওই দোকানের পেছনে ভাড়া বাসায় একাকী থাকতেন। শনিবার সকাল থেকে তাকে না দেখে দুপুরে আশপাশের লোকজন ডাকাডাকি করে। এতে কোনো সাড়াশব্দ না পেয়ে দরজা খুলে দেখে ঘরের আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় রয়েছে তার লাশ। পরে সংবাদ পেয়ে কোম্পানীগঞ্জ থানা পুলিশ ওই বৃদ্ধের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রনব চৌধুরী লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ নিশ্চিত হয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

ইএইচ

Link copied!