Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল

বরিশাল ব্যুরো

বরিশাল ব্যুরো

নভেম্বর ৬, ২০২২, ০৪:৫৫ পিএম


বরিশালে বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল

বিএনপির ভাইস চেয়ারম্যান ও বরিশাল বিভাগীয় গণসমাবেশের প্রধান সমন্বয়ক প্রফেসর ডা. এজেডএম জাহিদ হোসেন ও কেন্দ্রিয় নেতারা দাবি করেন বরিশালে ৫ নভেম্বর অনুষ্ঠিত বিএনপির বিভাগীয় গণসমাবেশ সফল হয়েছে।

রোববার (৬ নভেম্বর) দুপুরে নগরীর সদর রোডের একটি রেস্তোরাঁয় আয়োজিত এক সংবাদ সম্মেলনে ডা. জাহিদ বলেন, শত বাধা উপেক্ষা করে বরিশালের গণসমাবেশে সব শ্রেণি পেশার লাখো মানুষের সমাগম হয়েছে। গণসমাবেশ মহাসমাবেশে পরিণত হয়েছে দাবি করে এ জন্য তিনি বরিশালের আপামর জনসাধারণকে ধন্যবাদ জানান। গণসমাবশে আসার পথে বিভিন্ন স্থানে সরকারি দলের হামলায় বিএনপির ৫ শতাধিক নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ করেন তিনি। উল্টো গৌরনদীতে ইশরাক হোসেনসহ বিএনপির ১৩০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। এর নিন্দা জানান তিনি।

হামলার জন্য বরিশাল আওয়ামী লীগের একজনকে দায়ী করেন বিএনপি নেতা ডা. জাহিদ হোসেন। গণসমাবশেকে জনগণের সামনে তুলে ধরার জন্য বরিশালের গণমাধ্যম কর্মীদেরও ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানান তিনি।

এ সময় বিএনপি’র যুগ্ম মহাসচিব হাবিব উন নবী সোহেল, বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিলকিস জাহান শিরিন, সহসাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান ও মাহবুবুল হক নান্নু, কেন্দ্রিয় কমিটির সদস্য মেজবাউদ্দিন ফরহাদ, মহানগর বিএনপির আহ্বায়ক মনিরুজ্জামান ফারুক, সদস্য সচিব মীর জাহিদুল কবির ও সিনিয়র যুগ্ম আহ্বায়ক আলী হায়দার বাবুল এবং উত্তর জেলা বিএনপি’র আহ্বায়ক দেওয়ান মো. শহীদুল্লাহ সহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!