Amar Sangbad
ঢাকা সোমবার, ২৮ নভেম্বর, ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯

১০ ডিসেম্বরের পর সরকার পতনের আন্দোলনে নামবো: গয়েশ্বর

সিলেট ব্যুরো

সিলেট ব্যুরো

নভেম্বর ১৯, ২০২২, ০৬:৪৭ পিএম


১০ ডিসেম্বরের পর সরকার পতনের আন্দোলনে নামবো: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আওয়ামী লীগ শুধু খেলার ডাক দেয়। তবে তারা তো দরজা বন্ধ করে খেলায় পারদর্শী। যে কারণে যখন পাপিয়া-পরীমণিরা ধরা পড়ে তখন আওয়ামী লীগ নেতাদের বুক ধড়ফড় করে। বিএনপি আনাড়ি খেলোয়াড়দের সাথে খেলে না। খেলা শিখে আসেন। নিরপেক্ষ সরকার নিয়ে খেলেন। শেখ হাসিনাও জামানত হারাবেন।

শনিবার (১৯ নভেম্বর) দুপুরে সিলেটের ঐতিহাসিক সরকারি আলিয়া মাদ্রাসা মাঠে বিএনপির বিভাগীয় গণ সমাবেশে প্রধান বক্তা হিসেবে তিনি এমন কথা বলেন।

গয়েশ্বর বলেন, যত টাকা ঋণ করা হয়েছে সেই টাকার সুদ দেয়ার মতো টাকাও কোষাগারে নেই। সরকার লুটে নিয়েছে।

ওবায়েদুল কাদেরকে উদ্দেশ্য করে গয়েশ্বর চন্দ্র রায় বলেন, ১০ ডিসেম্বরের পর সরকার পতনের আন্দোলনে নামবো। সাহস থাকলে ক্ষমতা ছাড়েন। জিয়াউর রহমান খুনের সাথে শেখ হাসিনা জড়িত কি না তা আমরা খুঁজে বের করবো। সব গুম খুনের বিচার হবে।

তিনি আরও বলেন, সরকার ধর্মঘট ডেকে গণপবিরহন চলাচল বন্ধ করে এসব সমাবেশ ঠেকাতে চায়। সরকারকে একদিন জবাব দিতে হবে- এসব ধর্মঘট ডেকে প্রতিদিন দেশের কত কোটি টাকার ক্ষতি করছে।

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির ও নেতা-কর্মীদের হত্যার প্রতিবাদ, নিরপেক্ষ সরকারের অধীনে নির্বাচন এবং খালেদা জিয়ার মুক্তি ও তারেক রহমানের বিরুদ্ধে মামলা প্রত্যাহারের দাবিতে বিএনপির এ গণসমাবেশ হচ্ছে।

কেএস 

Link copied!