Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ভেড়ামারায় আগুনে পুড়ে ছাই কৃষকের বাড়ি

ভেড়ামারা প্রতিনিধি

ভেড়ামারা প্রতিনিধি

নভেম্বর ২০, ২০২২, ০৩:০০ পিএম


ভেড়ামারায় আগুনে পুড়ে ছাই কৃষকের বাড়ি

কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার ধরমপুর ইউনিয়নের সাত বাড়িতে আগুনে পুড়ে যাওয়া অসহায় কৃষকের পাশে দাঁড়ালেন ভেড়ামারা উপজেলা প্রশাসন। কৃষকের হাতে নগদ অর্থ সহায়তা প্রদান করেন।

রোববার (২০ নভেম্বর) দুপুর ১টার সময় ধরমপুর ইউনিয়নের ৮নং ওয়ার্ডের কৃষক আসমত আলী ও নুরজাহানের বাড়িতে হঠাৎ চুলার আগুন থেকে পুরো বাড়িতে আগুন ধরে যায়। আগুনে দুইটি শোবার রুম, রুমে থাকা নগদ টাকা, আসবার পত্র, একটি গোয়াল ঘর, একটি ছাগল সহ রান্না ঘর পুড়ে ছাই হয়ে যায়। যার আনুমানিক ক্ষয়ক্ষতির পরিমাণ তিন লক্ষ টাকা।

পরে ফায়ার সার্ভিস ও ফায়ার ডিফেন্সের ষ্টেশন অফিসার জানান, আমরা সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের টিম ঘটনা স্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে। তিনি প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে। হয়তো রান্না ঘরের চুলা থেকে আগুনের সূত্রপাত হতে পারে। তবে আমরা তদন্ত চালিয়ে যাচ্ছি।

কৃষক  আসমত আলী জানান, কিসের থেকে আগুন ধরেছে আমি বলতে পারবো না। কোন কিছু বোঝে উঠার আগেই আমার বসতকরা ঘরের সমস্ত কিছু পুড়ে ছাই হয়ে গেছে। আমি এখন খোলা আকাশের নিচে আছি।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আক্তারুজ্জামান  মিঠু, উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ ও ধরমপুর ইউপি চেয়ারম্যান শামসুল হক।

এসময় উপজেলা নির্বাহী অফিসার হাসিনা মমতাজ  আগুনে পুড়ে যাওয়া পরিবারের খোঁজ খবর নেই। এবং তাদের পাশে থাকার ও আরো সহযোগিতার আশ্বাস দেন।

কেএস 
 

Link copied!