Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

খাগড়াছড়িতে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত বিষয়ে মতবিনিময়

খাগড়াছড়ি প্রতিনিধি

খাগড়াছড়ি প্রতিনিধি

মে ৪, ২০২৪, ০২:১৮ পিএম


খাগড়াছড়িতে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত বিষয়ে মতবিনিময়

খাগড়াছড়িতে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২০২৪ উপলক্ষ্যে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত বিষয়ে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা নির্বাচন অফিসার।

শুক্রবার বিকাল ৩টার দিকে খাগড়াছড়ি জেলা প্রশাসকের কার্যালয়ে আচরণবিধি প্রতিপালন সংক্রান্ত বিষয়ে প্রার্থীদের সঙ্গে মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক ও জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সহিদুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- খাগড়াছড়ি পুলিশ সুপার মুক্তা ধর পিপিএম (বার), ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের রিটার্নিং অফিসার মোহাম্মদ কামরুল আলম।

এ সময় দ্বিতীয় ধাপে উপজেলা পরিষদ নির্বাচনের রিটার্নিং অফিসার ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জুনায়েদ কবীর সোহাগ, খাগড়াছড়ি অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. নজরুল ইসলাম, খাগড়াছড়ি সদর উপজেলা নির্বাহী অফিসার নাঈমা ইসলামসহ ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান এবং মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থীরা উপস্থিত ছিলেন।

নির্বাচনের প্রার্থীরা তাদের বিভিন্ন সমস্যার কথা উল্লেখ করে বক্তব্য প্রদান করলে জেলা প্রশাসক, পুলিশ সুপার ও জেলা নির্বাচন অফিসার তাদের চাহিদামতো বিভিন্ন তথ্য প্রকাশ করেন এবং একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন হওয়ার আশ্বাস প্রদান করেন।

খাগড়াছড়ি জেলার পুলিশ সুপার মুক্তা ধর বলেন, ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে খাগড়াছড়ি জেলা পুলিশ আইনশৃঙ্খলা রক্ষার্থে সার্বিক কার্যক্রম হাতে নিয়েছেন।

প্রার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন, নির্বাচন কমিশন কর্তৃক প্রদত্ত নির্বাচন সংক্রান্ত আচরণ বিধিমালার মধ্যে থেকে প্রত্যেক প্রাপ্তিকে তাদের নির্বাচনি কার্যক্রমে অংশগ্রহণ করতে হবে, একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানের জন্য খাগড়াছড়ি জেলা পুলিশ নির্বাচন সংক্রান্ত সকল কার্যক্রমে সর্বোচ্চ সহযোগিতা করণের জন্য প্রস্তুত রয়েছে।

সভাপতির বক্তব্যে খাগড়াছড়ি জেলার জেলা প্রশাসক ও জেলা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. সহিদুজ্জামান বলেন, আগামী ৮ মে অনুষ্ঠিতব্য ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে জেলা প্রশাসন ও রিটার্নিং অফিসারের পক্ষ থেকে জিরো টলারেন্স নীতি অবলম্বন করা হয়েছে।

ইএইচ

Link copied!