Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

সেই কলেজছাত্রী এখন শঙ্কামুক্ত

সিলেট ব্যুরো

সিলেট ব্যুরো

নভেম্বর ২৯, ২০২২, ০৪:১৭ পিএম


সেই কলেজছাত্রী এখন শঙ্কামুক্ত

সিলেটে অচেতন অবস্থায় উদ্ধার হওয়া সেই কলেজছাত্রী এখন শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসকরা। চিকিৎসকরা জানিয়েছেন মেয়েটির জ্ঞান ফিরেছে। তিনি এখন শঙ্কামুক্ত। প্রাথমিক চিকিৎসা শেষে তাঁকে সোমবার রাতেই পরিবারের কাছে হস্তান্তর করেছে পুলিশ।

সোমবার (২৮ নভেম্বর) দুপুর সাড়ে ১২টার দিকে সিলেট শহরতলির বটেশ্বর এলাকা থেকে পুলিশ তাঁকে উদ্ধার করে। সে সিলেট মুরারিচাঁদ (এমসি) কলেজের শিক্ষার্থী। এসময় ওই ছাত্রীর কাছে ‘ও আমাদের শিকার নয়’ টিস্যুতে লেখা একটি চিরকুট পাওয়া গেছে। তাঁর বাড়ি সিলেটের দক্ষিণ সুরমা উপজেলায়।

পুলিশ জানায়, সোমবার সকালে বাড়ি থেকে কলেজের পরীক্ষা দিতে ওই ছাত্রী বের হয়েছিলেন। বেলা ১১টার দিকে তিনি সিলেট নগরের বন্দরবাজার এলাকার একটি সিএনজিচালিত অটোরিকশায় ওঠেন। অটোরিকশায় তাঁর দুই পাশে দুই নারী উঠেছিলেন। এরপর তিনি আর কিছু বলতে পারেননি। হাসপাতালে তাঁর চেতনা ফেরে।

পুলিশ বলছে, ওই ছাত্রীকে শহরতলির বটেশ্বর এলাকার গ্রিন লঙ্কা রেস্তোরাঁর সামনে থেকে অচেতন অবস্থায় পাওয়া যায়। স্থানীয় ব্যক্তিরা বিষয়টি পুলিশকে জানালে তাঁকে উদ্ধার করা হয়। কলেজছাত্রীর কাছ থেকে কলেজের একটি রেজিস্ট্রেশন কার্ড পাওয়া গেছে। রেজিস্ট্রেশন কার্ড রাখার ফাইলে টিস্যুতে কলম দিয়ে লেখা, ‘ও আমাদের শিকার নয়। আমাদের গাড়িতে সিগন্যাল দিছে, এর লাগি আমরা পুরিরে (সিগন্যাল দেওয়ায় মেয়েকে) গাড়িত তুলতে বাধ্য হইছি। কোনো ভালো মানুষ পাইলে পৌঁছায় দিও।’ এমন চিরকুট পাওয়া যায়। পুলিশ মেয়েটিকে উদ্ধার করে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

সিলেট শাহপরান (রহ.) থানার ওসি সৈয়দ আনিসুর রহমান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছিলেন কলেজছাত্রী। তবে তার কাছে মুঠোফোন কিংবা তেমন কিছুই ছিল না। এ জন্য সম্ভবত তাঁকে রেখে গেছে। কলেজছাত্রীর পরিবারের সদস্যদের ডেকে তাকে সমঝিয়ে দেওয়া হয়েছে। মেয়েটির জ্ঞান ফিরেছে। তিনি এখন শঙ্কামুক্ত।

এআই

Link copied!