Amar Sangbad
ঢাকা শনিবার, ১৮ মে, ২০২৪,

নেত্রকোনায় হাজারো জনতার দুর্নীতি বিরোধী শপথ

নেত্রকোনা প্রতিনিধি

নেত্রকোনা প্রতিনিধি

ডিসেম্বর ৯, ২০২২, ০৬:১৬ পিএম


নেত্রকোনায় হাজারো জনতার দুর্নীতি বিরোধী শপথ

নেত্রকোনায় নানা কর্মসূচির মধ্য দিয়ে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবস পালিত হয়েছে। এ সময় হাজারো জনতা সমবেত হয়ে দুর্নীতি বিরোধী শপথ নিয়েছেন।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল ৮টার দিকে শুরু করে প্রায় দুই ঘণ্টাব্যাপী বিভিন্ন কর্মসূচি জেলা শহরের কেন্দ্রীয় শহীদ মিনারে পালন করা হয়। জেলা প্রশাসন ও জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি এর আয়োজন করে।

কর্মসূচির মধ্যে প্রথমে স্থানীয় উদীচী শিল্পীদের জাতীয় সঙ্গীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন ও দুর্নীতি দমন কমিশনের লোগো সম্বলিত পতাকা উত্তোলন করা হয়। পতাকা উত্তোলন করেন নেত্রকোনা জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিস এবং নেত্রকোনা জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি বেগম রোকেয়া।

পতাকা উত্তোলনের পর জনতার উদ্দেশ্যে দুর্নীতি বিরোধী বক্তব্য দেন সভাপতি বেগম রোকেয়া। পরে বেলুন উড়িয়ে দিবসটির অন্যান্য কর্মসূচির উদ্বোধন করা হয়।

অনুষ্ঠানে দুর্নীতি বিরোধী শপথ পাঠ করান জেলা প্রশাসক। তারপর শুরু হয় মানববন্ধন। দুর্নীতি বিরোধী শপথ পাঠ ও মানববন্ধনে উপস্থিত ছিলেন হাজারো জনতা।

এ সময় আরও উপস্থিত ছিলেন পুলিশ সুপার ফয়েজ আহমেদ, নেত্রকোনা পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম খান, স্বাবলম্বী উন্নয়ন সমিতির প্রকল্প পরিচালক স্বপন কুমার পাল, নেত্রকোনা উদীচী শিল্পী গোষ্ঠীর সভাপতি মোস্তাফিজুর রহমান খান, সাধারণ সম্পাদক অসিত ঘোষ প্রমূখ।

কেএস 

Link copied!