Amar Sangbad
ঢাকা বুধবার, ০১ মে, ২০২৪,

গুরুদাসপুরে স্কাউট সমাবেশের উদ্বোধন

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

গুরুদাসপুর (নাটোর) প্রতিনিধি

ডিসেম্বর ২২, ২০২২, ০২:০২ পিএম


গুরুদাসপুরে স্কাউট সমাবেশের উদ্বোধন

“সুন্দর জীবনের জন্য স্কাউটিং” এই প্রতিপাদ্যে নাটোরের গুরুদাসপুরে পাঁচ দিনব্যাপী ৩তম স্কাউট সমাবেশ শুরু হয়েছে।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) বেলা ১১টার দিকে উপজেলার খুবজীপুর হাইস্কুল মাঠে জাতীয় সঙ্গীতের মধ্যে দিয়ে জাতীয় পতাকা ও স্কাউট পতাকা উত্তোলনের মাধ্যমে সমাবেশের উদ্বোধন করেন প্রধান অতিথি জেলা প্রশাসক শামীম আহমেদ।

উপজেলা নির্বাহী অফিসার ও স্কাউট কমিটির সভাপতি শ্রাবণী রায়ের সভাপতিত্বে সমাবেশে বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন ও মাধ্যমিক শিক্ষা অফিসার মো. ওয়াহেদুজ্জামান।

এসময় বিশেষ অতিথি হিসেবে খুবজীপুর ইউপি চেয়ারম্যান মো. মনিরুল ইসলাম, এসিল্যান্ড মেহেদী হাসান শাকিল, স্কাউট কমিটির কমিশনার মো. বজলুর রহমান, গুরুদাসপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক জাহাঙ্গীর আলম মিঠু, খুবজীপুর বহুমুখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনিছুর রহমান, কল্লোল ফাউন্ডেশনের দাতা সদস্য আসিফ আব্দুল্লাহ বিন কুদ্দুস, উপজেলা স্কাউট কমিটির সম্পাদক আমির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

সমাবেশে অতিথিদের স্কার্প পড়ানো হয়। স্কাউট সদস্যদের জন্য নন্দকুজা ও আত্রাই নদীর নামে দু‍‍`টি সাব ক্যাম্প করা হয়েছে। নন্দকুজা ক্যাম্পের কর্মকর্তা আব্দুর হামিদ ও নূরে আলম এবং আত্রাই ক্যাম্পের কর্মকর্তা গোলাম মর্তুজা ও মো. রাসেল। স্কাউট সমাবেশে উপজেলার ১৭টি মাধ্যমিক শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ১৩৬ স্কাউট সদস্য অংশগ্রহণ করেছেন। এখান থেকে তারা নতুন বিষয় রপ্ত করে তা হাতে কলমে প্রয়োগের সুযোগ পাবেন।

কেএস 

Link copied!