Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

জামায়াতের ২৭১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুর প্রতিনিধি

লক্ষ্মীপুর প্রতিনিধি

ডিসেম্বর ২৫, ২০২২, ০১:৫০ পিএম


জামায়াতের ২৭১ জনের বিরুদ্ধে মামলা, গ্রেপ্তার ২

লক্ষ্মীপুরে জামায়াতে ২৭১ জনের বিরুদ্ধে মামলায় পুলিশ দুইজনকে গ্রেপ্তার করেছে। গাড়ি ভাঙচুর-ককটেল বিস্ফোরণ ও সরকারি সম্পদ বিনষ্টের চেষ্টা অভিযোগ রয়েছে তাদের বিরুদ্ধে।

গ্রেপ্তারকৃতরা হলেন-এজাহারভুক্ত ৫ নম্বর আসামি মো. সোহেল ও ১৬ নম্বর আসামি মাওলানা ইসমাইল। রাতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। 

অন্য আসামিরা হলেন-জেলা জামায়াতের প্রচার সম্পাদক ফারুক নুরনবী, লক্ষ্মীপুর পৌর জামায়াতের সভাপতি আবুল ফারাহ নিশান, জামায়াত নেতা হুমায়ুন কবির, আনাস কামাল, আবু শরীফ মোহাম্মদ ইয়াকুব, মো. ইলিয়াস, ফারুকসহ ২১ জন ও অজ্ঞাত ২৫০ জন।

রোববার দুপুর ১২টার দিকে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে শনিবার (২৪ ডিসেম্বর) রাতে সদর থানার উপপরিদর্শক (এসআই) মো. আল-আমিন বাদী হয়ে মামলাটি দায়ের করেন। এতে ২১ জনের নাম উল্লেখ ও অজ্ঞাত ২৫০ জনকে আসামি করা হয়।  

পুলিশ ও এজাহার সূত্র জানায়, সদর উপজেলার পিয়ারপুর ব্রিজের ওপর লক্ষ্মীপুর-রামগতি সড়কে আসামিরা শনিবার ভোরে জড়ো হয়ে ককটেল বিস্ফোরণ ঘটায়। এসময় কয়েকটি যানবাহন ভাঙচুর করা হয়েছে। ককটেল বিস্ফোরণ ঘটিয়ে আতঙ্ক সৃষ্টি ও সরকারি সম্পদ পিয়ারাপুর ব্রিজের ক্ষতির চেষ্টা করে অভিযুক্তরা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়।  এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালিয়ে যায়। স্থানীয়দের মোবাইলে ধারণকৃত স্থিরচিত্র দেখে এজাহারনামীয় আসামিদের শনাক্ত করা হয়।  

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বিষয়টি নিশ্চিত করেছেন।

এআই 

Link copied!