Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪,

লংগদুতে ইসলামী এজেন্ট ব্যাংকে ইংরেজি নববর্ষ পালন

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি

লংগদু (রাঙামাটি) প্রতিনিধি

জানুয়ারি ৩, ২০২৩, ০৫:২২ পিএম


লংগদুতে ইসলামী এজেন্ট ব্যাংকে ইংরেজি নববর্ষ পালন

রাঙামাটির লংগদুতে ইংরেজি নববর্ষ-২০২৩ উদযাপন উপলক্ষে ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড রাঙামাটি শাখার অধীনে পরিচালিত মাইনীমূখ এজেন্ট আউটলেট শাখার ইনচার্জ ও আউটলেট প্রোপ্রাইটর মোঃ রাসেল এর উদ্যোগে বছরের প্রথম দিন রোববার দিনব্যাপী গ্রাহকদের মাঝে মিষ্টিমূখ, ফুলেল শুভেচ্ছা, ক্যালেন্ডার বিতরণ, আলোচনা সভা সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেন।

এসময় উপজেলার বিশিষ্ট ব্যবসায়ী, স্থানীয় জনপ্রতিনিধি, সাংবাদিক, গণমান্য ব্যক্তিবর্গ, ব্যাংকের কর্মকর্তাগণ ও গ্রাহকগণ উপস্থিত ছিলেন।

এজেন্ট আউটলেট প্রোপ্রাইটর ও ইনচার্জ মোঃ রাসেল বলেন, দীর্ঘদিন ধরে উপজেলায় সুনামের সাথে এজেন্ট ব্যাংকিংয়ের মাধ্যমে গ্রাহকদের সেবা দিয়ে আসছি। আমরা গ্রাহকদের প্রতি আন্তরিক। ইংরেজি নববর্ষ উদযাপনে সকলকে একসাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। এতে একালার সবার সহযোগিতা কাম্য।

উপকার ভোগী এক গ্রাহক জানান, দুর্গম এই পার্বত্যাঞ্চলে এজেন্ট ব্যাংকিং সেবা পাওয়া আমাদের জন্য সৌভাগ্য। উপজেলায় এধরনের আর্থিক লেনদেনের প্রতিষ্ঠান আছে দেখেই আমরা সাধারণ মানুষ একটু স্বস্তির সাথে ছোট খাটো ব্যবসা বাণিজ্য করে পরিবার নিয়ে বসবাস করতে পারছি। এক কথায় স্কুল কলেজ পড়ুয়া শিক্ষার্থী থেকে শুরু করে সকল শ্রেণি পেশার মানুষ সেবা পাচ্ছে, উপকৃত হচ্ছে।

কেএস 

Link copied!