Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

সরকার যে ভোট চুরির মাধ্যমে হয়েছে তা স্পষ্ট: নজরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি

ঠাকুরগাঁও প্রতিনিধি

জানুয়ারি ৩, ২০২৩, ০৭:৫৬ পিএম


সরকার যে ভোট চুরির মাধ্যমে হয়েছে তা স্পষ্ট: নজরুল

বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান বলেছেন, এ সরকারের তথ্যমন্ত্রীকে জিয়া পরিবারের সমালোচক মন্ত্রী হিসেবে দায়িত্ব দেওয়া হয়েছে। তার কাজ শুধু সমালোচনা করা। সরকারের পক্ষ থেকে তাকে আলাদা কোনো কাজ দেওয়া হয়নি।

মঙ্গলবার (৩ জানুয়ারি) বিকেলে ঠাকুরগাঁও প্রেস ক্লাব মিলনায়তনে সরকারের পদত্যাগ, সংসদ বাতিলসহ ১০ দফা দাবি ও রাষ্ট্রকাঠামো মেরামতে ২৭ দফা প্রস্তাবের দাবিতে কর্মশালা শুরুর পূর্বে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

নজরুল ইসলাম খান বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কেউ ভোট প্রদান করতে পারেননি। সেজন্য সেখানে ব্যর্থতা বা সফলতার কিছু নেই। বরং এ সরকার যে ভোট চুরির মাধ্যমে হয়েছে তা স্পষ্ট।

২৭ দফা দাবির প্রস্তাবের বিষয়ে তিনি আরও বলেন, আমরা রাষ্ট্রকাঠামো মেরামত করার জন্য ২৭ দফা দাবি তৈরি করেছি। এতে সকলের গ্রহণযোগ্যতা পাওয়া গেছে। আমরা ক্ষমতায় এলে এ দফাগুলো নিয়ে রাষ্ট্র সংস্কার করবো। আর অন্য কেউ ক্ষমতায় গেলে এ দফাগুলো আমরা তুলে ধরব।

উকিল আব্দুস সাত্তারের নির্বাচনে অংশগ্রহণের বিষয়ে জানতে চাইলে নজরুল ইসলাম বলেন, বিএনপির পদত্যাগ করা আসনগুলোর মধ্যে ব্রাহ্মণবাড়িয়ায় উকিল আব্দুস সাত্তার নির্বাচনে অংশগ্রহণ করার জন্য মনোনয়ন নিয়েছেন। আমরা তাকে দল থেকে বহিষ্কার করেছি। প্রতিটি দলেই এমন মানুষ পাওয়া যায়। এতে আশ্চর্য হওয়ার কিছু নেই।

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের জামিন নিয়ে প্রশ্ন করলে তিনি আরও বলেন, এ সরকার সবসময় ভয়ের মধ্যে থাকে। মহাসচিবকে জামিন দেওয়া হয়েছে আবার আলাদা কোনো মামলায় তাকে আটক করতে পারে।

এসময় দলটির বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুজ্জামান দুলু, জেলা সভাপতি তৈমুর রহমান, সাবেক সংসদ সদস্য জাহিদুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।

কেএস 

Link copied!