Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

নতুন লাইসেন্স হাতে পেয়ে দেখেন মেয়াদ উত্তীর্ণ

কেরানীগঞ্জ প্রতিনিধি

কেরানীগঞ্জ প্রতিনিধি

জানুয়ারি ১৬, ২০২৩, ০৩:৫৪ পিএম


নতুন লাইসেন্স হাতে পেয়ে দেখেন মেয়াদ উত্তীর্ণ

বিআরটিএতে যে কোন সেবা পেতে গ্রাহকের ভোগান্তি নতুন কিছু নয়। ঘুষ, অনিয়ম, দুর্নীতি, হয়রানি আর সময় ক্ষেপণের অভিযোগ হরহামেশাই দেখা যায়। তবে এবার প্রতিষ্ঠানটির বিরুদ্ধে এক যুবকদের অভিযোগ শুনে চোখ কপালে উঠার মত অবস্থা। ড্রাইভিং লাইসেন্স নবায়ন করতে দিয়ে পাঁচ বছর পর পেয়েছেন মেয়াদ উত্তীর্ণ লাইসেন্স।

২০১৭ সালে ড্রাইভিং লাইসেন্স জমা দেওয়ার পর কেটে গেছে দীর্ঘ পাঁচ বছর। গত ১৫ ডিসেম্বর লাইসেন্স হাতে পাওয়ার পর গ্রাহকের মাথায় হাত, দীর্ঘদিন লার্নার কার্ড দিয়ে রাস্তায় চলাচল করলেও লাইসেন্স হাতে পেয়ে দেখন তা মেয়াদ উত্তীর্ণ, এখন কিভাবে রাস্তায় বের হবেন প্রশ্ন ছিলো খোদ বিআরটিএ এর চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদারের কাছে। পরে সংশ্লিষ্ট কর্মকর্তাদের মাধ্যমে দ্রুত সময়ে নতুন আরেকটি লাইসেন্স নবায়নের ব্যবস্থা করে বিষয়টি ধামাচাপা দেন কর্মকর্তারা।

ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জের ইকুরিয়ায় অবস্থিত বিআরটিএ এর গণশুনানিতে এ অভিযোগ করেন ঢাকার সারুলিয়ার যুবক হাছান হাওলাদার।

তিনি অভিযোগ করে বলেন, আমার লাইসেন্সটি নবায়ন করতে দিয়েছিলাম লাইট থেকে মিডিয়াম করার জন্য। কিন্তু আমি যখন আমার লাইসেন্সটি হাতে পাই তখন দেখি লাইসেন্সের মেয়াদ চলে গেছে দেড় মাস আগে। মেয়াদউত্তীর্ণ লাইসেন্স দিয়ে এখন কি করে চলবো?

তবে বিআরটিএ এর চেয়ারম্যান নুর মোহাম্মদ মজুমদার বলেন, তারতো লাইসেন্স আছে, অনেকেরতো লাইসেন্সই নেই। নতুন করে আবেদন করলে দ্রুত হয়ে যাবে, আমি বলে দিচ্ছি।

কেএস 

Link copied!