Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

যুবদল সভাপতিসহ বিএনপির ৩৮ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জ প্রতিনিধি:

সিরাজগঞ্জ প্রতিনিধি:

ফেব্রুয়ারি ১১, ২০২৩, ০৭:০৯ পিএম


যুবদল সভাপতিসহ বিএনপির ৩৮ নেতাকর্মী গ্রেপ্তার

সিরাজগঞ্জ শহর ও বিভিন্ন থানা এলাকায় অভিযান চালিয়ে জেলা যুবদলের সভাপতিসহ দলটির ৩৮ নেতাকর্মীকে গ্রেপ্তারর করেছে পুলিশ। শুক্রবার (১০ ফেব্রুয়ারি) গভীর রাত থেকে শনিবার (১১ ফেব্রুয়ারি) দুপুর পর্যন্ত বিভিন্ন স্থান থেকে এদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের মধ্যে রয়েছেন জেলা যুবদলের সভাপতি মির্জা আব্দুর জব্বার বাবু, এনায়েতপুর থানা যুবদলের সদস্য সচিব সাইদুল ইসলাম রাজ, তাড়াশ উপজেলা বিএনপির সহ-সভাপতি গোলাম আজম, সগুনা ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাবেক চেয়ারম্যান আবু সাঈদ, মাগুরা বিনোদ ইউনিয়ন বিএনপির সভাপতি মোজাহার আলী, সিরাজগঞ্জ পৌর কাউন্সিলর শাহরিয়ার শিপু।  

সিরাজগঞ্জ অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম ও অপস) সামিউল ইসলাম এসব তথ্য নিশ্চিত করে জানান, ডিবি ও জেলার বিভিন্ন থানা পুলিশের অভিযানে ৩৮ জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে নাশকতার অভিযোগে এক বা একাধিক মামলা রয়েছে।

এর আগেরদিন সিরাজগঞ্জের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে বিএনপি ও জামায়াতের আরও নয় নেতাকর্মীকে গ্রেপ্তার করে পুলিশ। বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারি) গভীর রাত থেকে ভোর পর্যন্ত সিরাজগঞ্জ সদর, রায়গঞ্জ ও উল্লাপাড়া থানা এলাকায় অভিযান চালিয়ে এই নয়জনকে গ্রেপ্তার করা হয়।

দুইদিনে বিএনপি-জামায়াতের মোট ৪৭ জন নেতাকর্মী গ্রেপ্তার হলেন।

আরএস
 

Link copied!