Amar Sangbad
ঢাকা শুক্রবার, ১০ মে, ২০২৪,

চৌগাছায় শ্রমজীবী মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

চৌগাছা (যশোর) প্রতিনিধি

চৌগাছা (যশোর) প্রতিনিধি

এপ্রিল ২৭, ২০২৪, ০৮:৫৩ পিএম


চৌগাছায় শ্রমজীবী মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ

যশোরের চৌগাছায় তীব্র তাপদাহে শ্রমজীবী খেটে খাওয়া পথচারী তৃষ্ণার্ত মানুষের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করেছেন স্বেচ্ছাসেবী সংগঠন চৌগাছা পরিবার।

শনিবার দুপুরে শহরের মোড়ে মোড়ে এসব সামগ্রী বিতরণ করা হয়।

তীব্র তাপদাহে যখন জনজীবন বিপর্যস্ত হয়ে উঠেছে। তখন তীব্র রোদে পুড়ে শ্রমজীবী মানুষ তার জীবিকা নির্বাহের জন্য অক্লান্ত পরিশ্রম করছেন তাদের এই কষ্টকে কিছুটা লাঘব করার জন্য এ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করা হয়।

পানি ও খাবার স্যালাইন বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি সিঙ্গাপুর প্রবাসী বখতিয়ার হোসেন। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌগাছা উপজেলার নির্বাহী কর্মকর্তা সুস্মিতা সাহা।

একটু স্বস্তি দেওয়ার জন্য চৌগাছা পরিবার স্বেচ্ছাসেবী সংগঠনের সদস্যরা ৫০০ জন শ্রমজীবী ও পথচারী মানুষের মাঝে বিশুদ্ধ ঠান্ডা পানি ও খাবার স্যালাইন বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক ফয়সাল আহম্মেদ, সহ-সভাপতি শাহিন কবির, জগদীশপুর ইউনিয়ন সভাপতি কামরুল হাসান, সহ-সভাপতি শহিদুল ইসলাম, রশীদুল ইসলাম, রাকিব হোসেন, শাহরিয়ার নাফিস, দীপ্ত বিশ্বাস, আছির উদ্দিন, মাসুদ রানা, মোনায়েম হোসেন, শাকিল হোসেন, রনি, নাসিম রেজা, অপু খাঁনসহ স্থানীয় আরও অনেকে।

ইএইচ

Link copied!