Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

ঝিনাইগাতিতে গাজাসহ ৬ জন গ্রেপ্তার

ঝিনাইগাতি (শেরপুর) প্রতিনিধি

ঝিনাইগাতি (শেরপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ১৪, ২০২৩, ০৪:০৫ পিএম


ঝিনাইগাতিতে গাজাসহ ৬ জন গ্রেপ্তার

শেরপুরের ঝিনাইগাতী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে গাজা সহ ৬ ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (১৩ ফেব্রুয়ারি) রাতে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলো ঝিনাইগাতী গ্রামের মো.হাবিবুর রহমানের ছেলে মো.মেহেদী হাসান আক্তার (২৮), ভালুকা গ্রামের মো.আব্দুর রাজ্জাকের ছেলে মো.মানিক মিয়া (৩৯), রামেরকুড়া গ্রামের আলম মিয়ার ছেলে মো.রুহান মিয়া (২০), খৈলকুড়া গ্রামের হাবিবুর রহমানের ছেলে মো.সাগর মিয়া (২৯), বাকাকুড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মো. রিপু মিয়া (২২) এবং নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জ উপজেলার গুদনাইল ধনগুড়া গ্রামের মৃত হারুন মিয়ার ছেলে মো. মনির হোসেন(৫৮)।

থানার সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল আলম ভুইয়া’র নির্দেশে এসআই এসআই আমিনুল, এএসআই রাফেল চাম্বুগং, মোস্তফা নাইমুর রহমান সহ সঙ্গীয় পুলিশ নিয়ে গতকাল রাত সাড়ে ৯ ঘটিকার দিকে উপজেলার কাংশা ইউনিয়নের গান্ধিগাঁও এলাকায় থেকে ৬ গাজা ব্যবসায়ীকে গাজাসহ হাতেনাতে আটক করে।

আটকের পর পুলিশ  তাদের কাছ থেকে ৫০০ গ্রাম গাজা উদ্ধার করে। এ ঘটনায় রাতেই পুলিশ বাদী হয়ে মাদক আইনে আটককৃত ৬ ব্যক্তির নামে থানায় মামলা দায়ের করা হয়। এ ব্যাপারে ঝিনাইগাতী থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. মনিরুল আলম ভূঁইয়া সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়েরের পর গ্রেপ্তারকৃতদের শেরপুর কোর্টে প্রেরণ করা হয়েছে।

আরএস

 

Link copied!