Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

শিশু ধর্ষণ চেষ্টা মামলায় কারাগারে ৮০ বছরের বৃদ্ধ

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

ফেব্রুয়ারি ১৮, ২০২৩, ০৩:০৫ পিএম


শিশু ধর্ষণ চেষ্টা মামলায় কারাগারে ৮০ বছরের বৃদ্ধ

নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১০ বছরের শিশু ধর্ষণ চেষ্টা মামলায় ৮০ বছরের বৃদ্ধ হাতেম কে কারাগারে প্রেরণ করা হয়েছে। শনিবার রাতে মামলাটি রুজু হওয়ার পর ওই রাতেই ধর্ষক হাতেমকে গ্রেফতার করে পুলিশ। রোববার তাকে নারায়ণগঞ্জ কোর্টে প্রেরণ করা হলে বিজ্ঞ আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন। অভিযুক্ত হাতেম উপজেলার সাতগ্রাম ইউনিয়নের পুরিন্দা আটিরবন এলাকার মৃত চান্দু শেখের ছেলে।

মামলার এজাহার সূত্রে জানা যায় যে, গত বৃহষ্পতিবার (১৬ ফেব্রুয়ারি) দুপুর অনুমান ১২টার দিকে একই গ্রামের মৃত ইসমাইলের ১০ বছরের শিশু কন্যা পুরিন্দা সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ছাত্রী বাড়ীর পাশে খেলা করছিল। এ সময় পার্শ্ববর্তী বাড়ীর বৃদ্ধ হাতেম তাকে মজা খাওয়ানোর প্রলোভন দেখিয়ে তার নির্জন শয়ন কক্ষে ডেকে নেয় এবং ঘরের দরজা বন্ধ করে শিশুটিকে বিবস্ত্র করে বলপূর্বক ধর্ষণের চেষ্টা করে।

এ সময় শিশুটির কান্নার শব্দ শুনে পাশের বাড়ীর লোকজন এগিয়ে এসে অনেকক্ষণ ডাকাডাকির পর হাতেম ঘরের দরজা খুলে দিতে বাধ্য হয়। পরে শশিুটির মা মোমেনা আক্তার বাড়ীতে এসে প্রতিবেশী ও শিশুটির কাছে ঘটনার বর্ণনা শুনে সাথে সাথে থানায় এসে এ বিষয়ে একটি মামলা দায়ের করেন। পরে রাতেই পুলিশ হাতেম কে গ্রেফতার করতে সক্ষম হয়।

আড়াইহাজার থানার ওসি আজিজুল হক হাওলাদার জানান, এটি একটি নেক্কারজনক ঘটনা। এ ঘটনায় দোষী ব্যক্তির বিচার নিশ্চিৎ করতে পুলিশের যা যা করনীয় পুলিশ তাই করবে।

আরএস

 

Link copied!