Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

নিজ দোকানের ভিতর থেকে যুবকের লাশ উদ্ধার

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

সালথা (ফরিদপুর) প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৩:৫৯ পিএম


নিজ দোকানের ভিতর থেকে যুবকের লাশ উদ্ধার

ফরিদপুরের সালথায় আবেদ শেখ (২৫) নামে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে উপজেলার সোনাপুর ইউনিয়নের গোপালিয়া গ্রামে নিজ দোকানের ভিতর থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত যুবক গোপালিয়া গ্রামের ছাকেল শেখের ছেলে। তবে এটি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে সন্দেহ সৃষ্টি হয়েছে।

নিহত আবেদের স্ত্রী সুমাইয়া আক্তার বলেন, মঙ্গলবার রাত ১০টার দিকে দোকানের সামনে আড্ডা দেওয়া লোকজন চলে যাওয়ার পর আমার শাশুড়ী আমাকে দোকানে গিয়ে ঘুমাতে বলেন। আমি দোকানে যাওয়ার পর আমার স্বামী আর আমি শুয়ে মোবাইলে একটি মুভি দেখি। এ সময় মশায় কামড়ালে আবেদ আমাকে বলে, তোমাকে মশায় কামড়াচ্ছে তুমি বাড়িতে গিয়ে ঘুমাও। পরে আমাকে বাড়িতে এগিয়ে দিয়ে সে আবার দোকানে গিয়ে ঘুমায়। সকালে ওঠে তার লাশ পাই দোকানের ভিতর। কিভাবে কি হয়েছে, তা বুঝতে পারছি না। আমার বা পরিবারের কারো সাথেও কোনো ঝগড়া-ঝাটি হয়নি বলেও তিনি জানান।

সালথা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শেখ সাদিক বলেন, খবর পেয়ে পুলিশ পাঠিয়ে ওই যুবকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা সেটি ময়না তদন্তের রির্পোট হাতে পেলেই জানা যাবে। এ ঘটনায় বুধবার সকালে থানায় একটি ইউডি মামলা হয়েছে।

কেএস

Link copied!