Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

‘শেখ হাসিনার সরকারই উন্নয়ন ও শিক্ষা বান্ধব’

শরীয়তপুর  প্রতিনিধি

শরীয়তপুর প্রতিনিধি

ফেব্রুয়ারি ২২, ২০২৩, ০৬:০৮ পিএম


‘শেখ হাসিনার সরকারই উন্নয়ন ও শিক্ষা বান্ধব’

শরীয়তপুর-৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার উন্নয়ন ও শিক্ষা বান্ধব সরকার। বঙ্গবন্ধুর স্বপ্ন পুরনের লক্ষ্যে সকলে একযোগে কাজ করতে হবে। তাহলেই যেমন দেশের উন্নয়ন ও শিক্ষার প্রসার ঘটবে এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার স্বপ্নও পূরণ হবে।

বুধবার (২২ ফেব্রুয়ারি) সকালে পূর্ব ডামুড্যা উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতা উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথাগুলো বলেন।

নাহিম রাজ্জাক এমপি বলেন, আমরা এ উপজেলাকে শতভাগ বিদ্যুতায়ীত করেছি। ছেলে-মেয়েদের হ্যারিকিনে পড়তে হয় না। সবাই আজ বিদ্যুৎ এর আলোয় লেখা পড়া করছে। তিনি তার ওয়াদা পুরণ করেছেন এবং যে হারে উন্নয়ন হচ্ছে বিগত দশ বছর পূর্বে এরকম উন্নয়ন হয়নি বলে জানান।

পূর্ব ডামুড্যা আর্দশ উচ্চ বিদ্যালয়ের সভাপতি ও পূর্বডামুড্যা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুদ পারভেজ লিটন হাওলাদার এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শরীয়তপুর -৩ আসনের মাননীয় সংসদ সদস্য আলহাজ্ব নাহিম রাজ্জাক এমপি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডামুড্যা উপজেলা নির্বাহী অফিসার হাছিবা খান, ডামুড্যা উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আনোয়ার হোসেন মাল, চৌধুরী জাহাঙ্গীর আলম, ডামুড্যা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুর রশিদ গোলন্দাজ, মহিলা ভাইস চেয়ারম্যান খাদিজা খানম লাভলী, মাধ্যমিক শিক্ষা অফিসার নজরুল ইসলাম, পূর্ব ডামুড্যা আর্দশ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক গিয়াসউদ্দিন,উপজেলা আওয়ামী যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফেরদৌস ওয়াহিদ, সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম শামীম, উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক কামরুল হাসান মন্টি মাঝি, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহাবুব আলম, পূর্ব ডামুড্যা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি জাহাঙ্গীর হোসাইন মাল, সাধারণ সম্পাদক মাহাবুব আলম মিজি, ইউনিয়ন যুবলীগের সভাপতি লিয়াকত বেপারি, সাধারণ সম্পাদক মোঃ আলী মিয়া হাওলাদার  প্রমূখ।

কেএস 

Link copied!