Amar Sangbad
ঢাকা সোমবার, ২৯ এপ্রিল, ২০২৪,

ভালুকায় পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ফেব্রুয়ারি ২৩, ২০২৩, ০৫:৩৫ পিএম


ভালুকায় পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিহত ২

ময়মনসিংহের ভালুকায় পৃথক স্থানে বিদ্যুৎস্পৃষ্টে দুই জন নিহত হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার (২২ফেব্রুয়ারি) উপজেলার ভরাডোবা ইউনিয়নের পুরুড়া নারাঙ্গীপাড়া এলাকার মরহুম লাল মিয়া বেপারীর ছেলে পোলট্রি ব্যবসায়ী মো. আলাউদ্দিন তছলিম (৪৫) ফিসারিতে বাল্ব লাগানোর সময় পাশে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফিসারির পানিতে তলিয়ে মারা যান।  

অপরদিকে ভালুকা ইউনিয়নের খারুয়ালী গ্রামের মৃত মফিজ উদ্দিনের ছেলে রকিবুল মুন্সি (৪২) নামক এক হোটেল ব্যবসায়ী বিদ্যুতের তারে শক লেগে মৃত্যু বরণ করেন। নিহত রকিবুল তার শ্বশুরের সঙ্গে মেহেরাবাড়ী তালতলা এলাকায় হোটেলের ব্যবসা করতেন।

স্থানীয় সূত্রে জানা যায়, বুধবার বিকালে রকিবুল মুন্সি তার নিজের বাড়ীর নতুন মিটারের বিদ্যুৎ সংযোগ দিতে একটি কাঁচা বাঁশ দিয়ে বিদ্যুতের খুঁটির উপরে ওঠেন। পরে খুঁটির উপর বিদ্যুতের তার সংযোগ দেওয়ার সময় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মাটিতে পড়ে যায়। পরে প্রতিবেশীরা তাকে উদ্ধার করে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত কর্মরত চিকিৎসক রকিবুুল মুন্সিকে মৃতঘাষণা করেন।

ঘটনার সততা নিশ্চিত করে ভালুকা মডেল থানার অফিসার ইনচার্জ মো. কামাল হোসেন জানান, পল্ট্রি ব্যবসায়ী মো. আলাউদ্দিন তছলিম (৪৫) ফিসারিতে বাল্ব লাগানোর সময় পাশে পড়ে থাকা তারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে ফিসারির পানিতে তলিয়ে এবং রকিবুল মুন্সি তার নিজের বাড়ীর নতুন মিটারের বিদ্যুৎ সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা যান।

আরএস

 

Link copied!