Amar Sangbad
ঢাকা শুক্রবার, ০৩ মে, ২০২৪,

ফেনীতে ৩ শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

মুহাম্মদ মিজানুর রহমান, ফেনী

মুহাম্মদ মিজানুর রহমান, ফেনী

ফেব্রুয়ারি ২৬, ২০২৩, ০৫:২১ পিএম


ফেনীতে ৩ শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা

ফেনীর ঐতিহ্যবাহী আল-জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসায় ২০২১ ও ২০২২ সালের দাখিল ও আলিম পরীক্ষায় জিপিএ ৫ প্রাপ্ত তিন শতাধিক কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও বার্ষিক পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রোববার (২৬ ফেব্রুয়ারি) দুপুরে মাদ্রাসা প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ফেনীর পৌরমেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী।

প্রতিষ্ঠানটির গভর্নিং বডির সভাপতি ও পৌর কাউন্সিলর হারুন অর রশিদ মজুমদারের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন গভর্নিং বডির সাবেক সভাপতি এবং জেলা আ.লীগের কোষাধ্যক্ষ কেবিএম জাহাঙ্গীর আলম ও ১০নং ওয়ার্ড কাউন্সিলর খালেদ খান।

উপাধ্যক্ষ মাওলানা মাহমুদুল হকের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন অধ্যক্ষ মুফতি ফারুক আহমাদ। এছাড়া বক্তব্য রাখেন গভর্নিং বডির সদস্য অধ্যাপক আবু ইউসুফ, মোহাম্মদ শাহাদাত হোসেন, মাহতাব উদ্দিন মুন্না ও ইয়াছিন আরাফাত রাজু প্রমুখ। শেষে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিভিন্ন ইভেন্টে বিজয়ী ও কৃতি শিক্ষার্থীদের হাতে ক্রেস্ট ও সনদ তুলে দেন অতিথিরা।

প্রধান অতিথির বক্তব্যে পৌরমেয়র নজরুল ইসলাম স্বপন মিয়াজী প্রধানমন্ত্রী ঘোষিত স্মার্ট বাংলাদেশ গড়তে সততা ও দেশপ্রেমে উদ্বুদ্ধ হয়ে শিক্ষার্থীদের জীবন গড়ার আহবান জানান। তিনি নিজাম উদ্দিন হাজারী এমপির সহযোগিতায় মাদ্রাসায় নতুন ভবন নির্মাণ ও শেখ রাসেল ডিজিটাল ল্যাব স্থাপনসহ যাবতীয় উন্নয়নের প্রতিশ্রুতি দেন।

কেএস 

Link copied!