Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ০২ মে, ২০২৪,

চোর ধরতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

ফেব্রুয়ারি ২৮, ২০২৩, ০৫:১৫ পিএম


চোর ধরতে গিয়ে ছুরিকাঘাতে যুবক খুন

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে গরু চোর ধরতে গিয়ে চোরের ছুরিকাঘাতে পারভেজ (২২) নামে এক যুবক খুন হয়েছে।

সোমবার (২৭ ফেব্রুয়ারি) গভীর রাতে উপজেলার অরুয়াইল ইউনিয়নের চরকাকরিয়া এলাকায় মেঘনা নদীর পাড়ে এঘটনা ঘটে। নিহত পারভেজ মিয়া উপজেলার ওই ইউনিয়নের চরকাকরিয়া গ্রামের উবায়েদ উল্লাহর ছেলে।

মঙ্গলবার (২৮ ফেব্রুয়ারি) দুপুরে পুলিশ মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।

গ্রামবাসী ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রাতে একটি চোর চক্রের দল পারভেজের বড় ভাই হুমায়ুনের গোয়াল ঘর থেকে ২টি গরু চুরি করে পালিয়ে যাওয়ার সময় মেঘনা নদীর পাড়ে জেলেদের চোখে পড়ে। জেলেদের মাধ্যমে খবর পেয়ে হুমায়ুন তার ছোট ভাই পারভেজকে নিয়ে গরু চোরকে ধরতে বাড়ি থেকে প্রায় এক কিলোমটার দূরে মেঘনা নদীর পাড়ে যায়।

এ সময় তারা দেখে ওই চোরচক্রটি আরও কয়েকজন জেলেকে মারধর করে বেঁধে ফেলে রেখেছে। পারভেজ ও হুমায়ুন সামনে এগোতেই চোরচক্রের ৪/৫ জন লোক অন্ধকারের মধ্যে পারভেজকে ধরে টেনে হেঁচড়ে নদীর পাড়ে নিয়ে যায়। ছোট ভাইকে বাঁচাতে বড় ভাই হুমায়ুন সামনে আগাতে চাইলে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দিয়ে তাড়িয়ে দেয় তারা। চোরচক্র পারভেজকে মেঘনার পাড়ে নিয়ে উপর্যুপরি ছুরিকাঘাত করে ও গরুগুলো ফেলে রেখে নৌকায় করে পালিয়ে যায়।

পরে খবর পেয়ে স্বজন ও গ্রামবাসীরা পারভেজকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে কুলিয়ারচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে মারা যায় সে।

সরাইল থানার উপপরিদর্শক নুরুল করিম বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়ার জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় নিহতের পরিবারের পক্ষ থেকে থানায় মামলা দায়ের প্রক্রিয়া চলমান।

কেএস 

Link copied!