Amar Sangbad
ঢাকা রবিবার, ২৮ এপ্রিল, ২০২৪,

গাংনীতে জাতীয় দুর্যােগ প্রস্তুতি দিবস পালিত

গাংনী প্রতিনিধি

গাংনী প্রতিনিধি

মার্চ ১০, ২০২৩, ০৫:৫৬ পিএম


গাংনীতে জাতীয় দুর্যােগ প্রস্তুতি দিবস পালিত

"স্মার্ট বাংলাদেশের প্রত্যয়,দুর্যোগ প্রস্তুতির সবসময়"  এই প্রতিপাদ্য বিষয় নিয়ে, জাতীয় দুর্যােগ প্রস্তুতি দিবস ২০২৩ উপলক্ষে-মেহেরপুরের গাংনীতে বর্ণাঢ্য শােভাযাত্রা ও আলােচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গাংনী উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্যােগ ব্যবস্থাপনা বিভাগ দিবসটি পালনের আয়ােজন করে।

শুক্রবার  (১০ মার্চ)  সকাল ১০টার দিকে গাংনী উপজেলা একটি বর্ণাঢ্য শোভাযাত্রা শহরের বিভিন্ন রাস্তা  প্রদক্ষিণ করে উপজেলা চত্বরে এসে শেষ হয়।

শােভাযাত্রায় নেতৃত্ব প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) মোছা. রনী খাতুন।

পরে উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত)  মোছা. রনী খাতুন।

এসময় বক্তব্য রাখেন উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ফারহানা ইয়াসমিন, বিশিষ্ট শিক্ষাবিদ ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব সিরাজুল ইসলাম, বিশিষ্ট আওয়ামী লীগ নেতা মনিরুজ্জামান আতু, বামন্দী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার ভারপ্রাপ্ত মো. ইসাহাক আলী বিশ্বাস।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার (পিআইও) নিরঞ্জন চক্রবর্তি।

এসময় বক্তব্য রাখেন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসের একাডেমিক সুপারভাইজার আব্দুল্লাহ -আল মাসুমসহ সাংবাদিক ও বিভিন্ন সংগঠনের প্রতিনিধিবৃন্দ।

এসময় বক্তরা বলেন বর্তমানে যে ভাবে আগুন লাগছে তাতে সবাই কে সতর্ক থাকতে হবে ও সচেতন হতে হবে এবং তাত্ক্ষণিকভাবে  ফায়ার সার্ভিসকে খবর দিতে হবে ।

আরএস

Link copied!