Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪,

ঘোড়াঘাটে জ্বীনের বাদশা আটক

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি

মার্চ ১২, ২০২৩, ০৮:১৭ পিএম


ঘোড়াঘাটে জ্বীনের বাদশা আটক

দিনাজপুরের ঘোড়াঘটে র‌্যাবের অভিযানে ইমরান হোসেন ইমন কবিরাজ (২৫) নামের এক কথিত জীনের বাদশাকে আটক করেছে র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের সদস্যরা।

শনিবার (১১ মার্চ) দিবাগত রাতে ঘোড়াঘাট উপজেলার হাটপাড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। সে উপজেলার হায়দার নগর গ্রামের মৃত, নবাব খানের ছেলে। র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্প এক প্রেস বিজ্ঞপ্তি জানান, গ্রেফতারকৃত ইমরান প্রায় এক মাস পূর্বে জয়পুরহাট জেলা সদরের পূর্ব দেবীপুর মহল্লার সাজ্জাদ ইসলামকে গুপ্তধন পাইয়ে দেওয়ার প্রলোভন দিয়ে ৩ লক্ষ টাকা হাতিয়ে নেন। এর পর জ্বীনের বাদশা ইমন তার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। এতে ভুক্তভোগী সাজ্জাদ হোসেন জয়পুরহাট র‌্যাব ক্যাম্পে অভিযোগ করেন। পরবর্তীতে র‌্যাব সদস্যরা ঘটনার সত্যতা নিশ্চিত করে উপজেলার হাটপাড়া থেকে ইমরান হোসেন ইমন কবিরাজকে আটক করে।

এ সময় প্রতারণা কজে ব্যবহৃত ৩টি পিতলের কলসি, প্রাচীন মূদ্রা ও একটি মোবাইল ফোন উদ্ধার করে র‌্যাব।  আটকৃত ইমরান জীনের কলসি ভর্তি সোনা পাইয়ে দেওয়ার কথা বলে দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিকাশ, নগদ ও রকেটের মাধ্যমে টাকা হাতিয়ে নেওয়ার কথা প্রাথমিকভাবে স্বীকার করেন বলেও প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

এআরএস

Link copied!