community-bank-bangladesh
Amar Sangbad
ঢাকা বৃহস্পতিবার, ২০ জুন, ২০২৪,

বাঘাইছড়িতে এসএসসি রীক্ষার্থীদের বিদায়-পুরস্কার বিতরণ

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি

বাঘাইছড়ি (রাঙামাটি) প্রতিনিধি

মার্চ ১৮, ২০২৩, ০৫:২০ পিএম


বাঘাইছড়িতে এসএসসি  রীক্ষার্থীদের বিদায়-পুরস্কার বিতরণ

রঙামাটির বাঘাইছড়ি উপজেলার একমাত্র সরকারি উচ্চ বিদ্যালয় কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ের নবীনদের বরণ, এসএসসি পরীক্ষার্থীদের বিদায়, কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

শনিবার ( ১৮ মার্চ) সকালে বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে আয়োজিত অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার ও বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি রুমানা আক্তার।

বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক সিরাজুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ২৭ বিজিবি মারিশ্যা জোনের জোন কমান্ডার লে. কর্নেল মো. শরীফ উল্লাহ আবেদ এসজিপি, পদাতিক।

বিশেষ অতিথিদের মধ্যে বাঘাইছড়ি পৌর মেয়র জমির হোসেন, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান আব্দুল কাইয়ুম, সহকারী কমিশনার (ভূমি) মো. মাহফুজুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি আলী হোসেন, বাঘাইছড়ি প্রেস ক্লাবের সভাপতি দিলীপ কুমার দাশ, পৌরসভার প্যানেল মেয়র ত্রিদিব দাশ, কাচালং মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল ইসলাম, বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. জামাল উদ্দিনসহ স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, অভিভাবকবৃন্দ ও বিদ্যালয়ের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা এসএসসি পরীক্ষার্থীদের উদ্দেশ্যে ভালোভাবে প্রস্তুতি নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করে ভালো ফলাফলের মাধ্যমে নিজেকে আলোকিত মানুষ হিসেবে গড়ে তোলার জন্য উৎসাহ  এবং পরীক্ষায় কিভাবে ভালো করা যায় সে ব্যাপারে পরামর্শ প্রদান করেন।

আলোচনা সভা শেষে নবীন ছাত্রদের ফুল দিয়ে বরণ, কৃতি শিক্ষার্থীদের ক্রেস্ট প্রদানের মাধ্যমে সংবর্ধনা এবং ক্রীড়া প্রতিযোগিতায় অংশগ্রহণকারী বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

৫ শতাধীক শিক্ষার্থীদের অংশগ্রহণে করোনার পর অর্থাৎ তিন বছর পর কাচালং সরকারি উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হলো নবীর বরণ ও বিদায় অনুষ্ঠান।

ইব্রাহীম/এআরএস

Link copied!