Amar Sangbad
ঢাকা শনিবার, ০৪ মে, ২০২৪,

কেরানীগঞ্জে গণপিটুনিতে অটোরিকশা ছিনতাইকারী নিহত, চালক আটক

কেরানীগঞ্জ প্রতিনিধি:

কেরানীগঞ্জ প্রতিনিধি:

মার্চ ২৮, ২০২৩, ০৪:০৬ পিএম


কেরানীগঞ্জে গণপিটুনিতে অটোরিকশা ছিনতাইকারী নিহত, চালক আটক

রাজধানীর দক্ষিণ কেরানীগঞ্জে গণপিটুনিতে অটো রিকশা ছিনতাইকারী চোরচক্রের এ সদস্য নিহত হয়েছে। মঙ্গলবার (২৮ মার্চ) আনুমানিক ভোর ৬ ঘটিকায় বাস্তা ইউনিয়নের আব্দুল্লাহপুর মধ্য পাড়া এলাকা হতে নিহতের লাশ উদ্ধার করে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ।

জানা যায় যে , গত ২৭ মার্চ সাড়ে ১০ টায় অটো রিকশা চোর চক্রের চার সদস্য আবদুলাপুর মধ্যপাড়া এলাকার লিটন বাবুর্চির ছেলে অটো চালক মোঃ সোহাগ (২৭) কে ৩০০ টাকা ভাড়ায় কেরানীগঞ্জের কোনাখোলায় যাওয়া আসার কথা বলে নিয়ে যায়। পরবর্তীতে অটো রিকশা চোরচক্রের সদস্যরা সোহাগকে শাক্তা ইউনিয়নের বলসতা এলাকার  নির্জন স্থানে নিয়ে বেরধক মারধর করে এবং অটোরিকশা চোরচক্রের ৩ সদস্য সোহাগের অটোরিকশা নিয়ে চলে যায়। সোহাগের চিৎকার শুনে বলসতা এলাকাবাসী এসে অটো রিকশা চোরচক্রের এক সদস্যসহ সোহাগকে উদ্ধার করে এলাকাবাসী চক্রের ১ সদস্যসহ অটোরিকশা চালক সোহাগকে আব্দুল্লাহপুর মধ্যপাড়াস্থ নিজ এলাকায় পাঠিয়ে দেয়।

পরে মঙ্গলবার  সকাল ৮: ৪৫ মিনিটে দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশ আব্দুল্লাহপুর মধ্য পাড়া এলাকার অটো চালক সোহাগের বাড়ি থেকে চোরচক্রের অজ্ঞাত সদস্যের মরদেহ উদ্ধার করে লাশ ময়না তদন্তের জন্য স্যার সলিমুল্লা মেডিকেল কলেজ (মিটফোর্ড) হাসপাতালে প্রেরণ করে।

উল্লেখ্য যে, অটো রিকশা চালক মো. সোহাগ আব্দুল্লাহপুর মধ্যপাড়া আতাবর রহমানের বাড়িতে দীর্ঘদিন যাবত ভাড়া থাকেন এবং  বর্তমানে তিনি দক্ষিণ কেরানীগঞ্জ থানা পুলিশের হেফাজতে রয়েছেন।

এব্যাপারে দক্ষিণ কেরানীগঞ্জ থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলে জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ জামান।

আরএস
 

Link copied!