Amar Sangbad
ঢাকা রবিবার, ১৯ মে, ২০২৪,

তেঁতুলিয়ায় নিখোঁজ কলেজ ছাত্রের লাশ তিন দিন পর উদ্ধার

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

তেঁতুলিয়া (পঞ্চগড়) প্রতিনিধি

এপ্রিল ৭, ২০২৩, ০৭:৫৫ পিএম


তেঁতুলিয়ায় নিখোঁজ কলেজ ছাত্রের লাশ তিন দিন পর উদ্ধার

পঞ্চগড়ের তেঁতুলিয়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর আরিফুল ইসলাম (২১) নামে এক কলেজছাত্রের লাশ  উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে উপজেলার বুড়াবুড়ি ইউনিয়নের নারায়ণগঞ্জ গ্রামের পাথর উত্তোলনের সাইট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। নিহত আরিফুল ইসলাম ওই এলাকার জসিম উদ্দিনের পুত্র। নিহত আরিফুল পঞ্চগড় টেকনিক্যাল অ্যান্ড বিএম কলেজের ছাত্র ছিলেন। 

পুলিশ ও পরিবার সূত্রে জানা যায়, গত মঙ্গলবার বাড়ি থেকে বের হয়ে নিখোঁজ হন আরিফুল। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে না পেয়ে বৃহস্পতিবার রাতে থানায় জিডি করে। 

থানার জিডির পর দিন শুক্রবার সকালে স্থানীয় লোকজন নারায়ণগঞ্জ এলাকার একটি পাথরের সাইটের পানিতে আরিফুলের মরদেহ ভাসতে দেখেন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসকে খবর দিলে পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়। 

নিহত আরিফুলের হাত একটি সিমেন্টের খুটির সাথে নেট দিয়ে পেচানো ছিলো। মরদেহ ময়নাতদন্তের জন্য জেলা আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।


তেঁতুলিয়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু সাঈদ চৌধুরী বলেন, আমরা দুপুর ১২টার দিকে বুড়াবুড়ি এলাকার পাথর উত্তোলনের সাইট থেকে আরিফুলের মরদেহ উদ্ধার করেছি। তিনি গত ৪ এপ্রিল থেকে নিখোঁজ ছিলেন। 

বৃহস্পতিবার রাতে নিহতের ভাই থানায় জিডি করলে শুক্রবার তার লাশ উদ্ধার করা হয়েছে। লাশ ময়নাতদন্ত ছাড়া এ মুহুর্তে কিছু বলা যাচ্ছে না। এ বিষয়ে এখনো কনো মামলা হয়নি৷

এমএইচআর

Link copied!